অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে বাংলাদেশ ব্যাংকের দেয়াল ধসে বহু আহত (ভিডিও)

0
.

নগরীর কোতোয়ালি থানার সন্নিকটে বাংলাদেশ ব্যাংকের সীমানা প্রাচীর ধসে পড়েছে।  নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান দেয়ালে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। এতে কয়েকজন পথচারী আহত হয়েছে।

আজ রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে লালদীঘির পাড়  ও কোতোয়ালি থানার বিপরীতে প্রধান সড়কের পাশে সীমানা প্রাচীরের বড় একটি অংশ ধসে পড়ে।

.

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ নেজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাংলাদেশ ব্যাংকের ওয়ালে ধাক্কা দিলে তা ধসে পড়ে। এতে পথচারী ও হকারসহ অন্তত ৮ জন আহত হয়। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যান চালককে আটকের পাশাপাশি গাড়িটিও জব্দ করা হয়েছে।’

এদিকে চট্টগ্রাম ফায়ার সার্ভিস বিভাগ থেকে একটি টিম ঘটনাস্থলে উদ্ধার অভিযানে গেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা কফিল উদ্দিন।

.

ঘটনাস্থলে থাকা আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ আলী বলেন, দেয়াল ধসে পড়ার  খবর পেয়ে আমরাঘটনাস্থলে এসেছি।  তবে আমরা আমার আগেই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কতজন আহত হয়েছে তা বলতে পারছি না।

উল্লেখ্য, বাংলাদেশ ব্যাংকের যে অংশে সীমানা প্রাচীর ধসের ঘটনা ঘটেছে তার নিচেই বেশ কয়েকজন হকার পসরা সাজিয়ে বেচাকেনা করতেন। এছাড়া এই পথে ফুটপাথ ধরে প্রতিনিয়ত অসংখ্য মানুষের যাতায়াত রয়েছে।