অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

১০ ডিসেম্বর থেকে চারদিনের কর্মসূচি

0
screenshot_6
.

পবিত্র ঈদে মিলাদুন্নবী(সা.) উদযাপন উপলক্ষে চট্টগ্রামে আগামী ১০ ডিসেম্বর থেকে ৪ দিনের কর্মসূচি ঘোষনা করেছে বায়তুশ শরফ আঞ্জুমানে ইত্তেহাদ বাংলাদেশ।

আগামী ১০,১১ ১২ ও ১৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য কর্মসুচির মধ্যে আছে বিভিন্ন বিষয়ে ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা, “পাখপাখালির আসর”, “গুণীজন সংবর্ধনা”, “শানে মোস্তফা (সা.)” ও ১২ই রবিউল আউয়াল আজিমুশশান ওয়াজ ও মিলাদ মাহফিল’। একই সাথে ৪ জন গুণী ব্যক্তিকে সংবর্ধনা ও বায়তুশ শরফ স্বর্ণপদক প্রদান করা হবে।

বুধবার সকালে চট্টগ্রামে বায়তুশ শরফ মিলানায়তনে মাওলানা মোহাম্মদ কুতুব উদ্দিন পীর ছাহেব বায়তুশ শরফের সভাপতিত্বে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে এসব তথ্য জানান কমিটির আহ্বায়ক আবু তাহের।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। নবী করীম (সা.)অশান্ত পৃথিবীতে প্রতিষ্ঠা করেছেন শান্তি। আজকে ইসলামের ভুল ব্যাখ্যা করে যে জঙ্গীবাদ ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এর সাথে ইসলামের বিন্দুমাত্র সম্পর্ক নেই। নবী করীম (সা.) জিহাদের মাধ্যমে পৃথিবীতে শান্তি করেছেন আর তথাকথিত জঙ্গীবাদ শান্ত পৃথিবীতে অশান্তি সৃষ্টি করছে। ইহুদী খৃষ্টানদের প্ররোচনায় বিভ্রান্ত মুসলিম যুবকরা ভুল পথে পরিচালিত হচ্ছে। ইসলামের মহান শিক্ষা ও রাসুলে পাকের আদর্শে তাদের ফিরিয়ে আনতে হবে।

উক্ত সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন, কমিটির আহ্বায়ক লায়ন রফিক আহমেদ, ডা.সৈয়দ আবু নোমান, ডা.আহসান সাইদ, মীর আনোয়ার, এ.কে.এম মাহমুদুল হাসান ও মিন্টু প্রমুখ।