অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

তামিমকে টি২০ বিশ্বকাপ স্কোয়াডে ফিরিয়ে আনার দাবীতে চট্টগ্রামে মানববন্ধন

0
.

তামিম ইকবালকে টি২০ টিমে অন্তর্ভুক্তির জন্য দাবী জানিয়েছে চট্টগ্রামের ক্রিকেট পাগল তামিম ভক্তরা।

“ক্রিকেট প্রেমী চট্টগ্রামবাসী” ব্যানারে নগরীর কাজীর দেউড়ি চত্বরে অনুষ্ঠিত এক মানববন্ধনে বক্তারা বলেন, তামিমকে ষড়যন্ত্রের মাধ্যমে বাদ দেওয়া হয়েছে। কিন্তু তামিমের অভিমানকে দায়ী করা হচ্ছে। বিসিবিতে নীলনকশা চলছে। মাশরাফি বিন মুর্তজাকে অপমানজনকভাবে বিদায়। মাহমুদ উল্লাহর টেস্ট থেকে অভিমানী সরে দাঁড়ানো। মুশফিকের উইকেট কিপিং থেকে সরে দাঁড়ানো। এবং তামিম ইকবালের অভিমানী দুরে থাকা। সব নীলনকশার ষড়যন্ত্রের জাল এবং বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংস করার উপায়। বিশ্বক্রিকেটে উড়তে থাকা বাংলাদেশকে দমিয়ে রাখার ষড়যন্ত্র।

তারা বলেন, বাংলাদেশ ক্রিকেটের ওপেনিংএ তামিমের বিকল্প নেই। তামিমের বিকল্প তামিমই। আমরা প্রয়োজনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই। প্রধানমন্ত্রী বিসিবি সভাপতি, কোচ, সিনিয়র ক্রিকেটারদের নিয়ে তামিমের সাথে বসবেন আশাকরি। তামিমকে ফিরিয়ে আনবেন। বিসিবির সাথে সিনিয়র ক্রিকেটারদের সাথে যে মনোমালিন্য, রাগ অভিমান চলছে তা নিরসন করবেন।ৎ

.

আজ মঙ্গলবার বিকেলে ছাত্র নেতা সৌরভ প্রিয় পালের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে ক্রিকেট প্রেমিরা আরও বলেন-বিসিবি তামিমকে নেপালে অনুষ্ঠিতব্য টি২০ লীগে খেলার অনুমতি দিচ্ছে কিন্তু নিজের মাতৃভূমির পক্ষে খেলানোর জন্য চেষ্টা করছেন না। আমরা এখানে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। তামিমের ক্যারিয়ার ও বাংলাদেশ ক্রিকেটকে ধ্বংসের পাঁইতারা করছে দেশীয় ও বৈশ্বিক ক্রিকেট মাফিয়ারা। আমারা চাই তামিম ফিরে আসুক। আর তামিমের প্রতি অনুরোধ করছি রাগ অভিমান ছেড়ে দেশ মাতৃকার টানে টি২০ বিশ্বকাপে খেলার সিদ্ধান্ত বিবেচনা করার। আমরা তামিমকে ছাড়া টি২০ বিশ্বকাপ মানি না, মানবো না। প্রয়োজনে আমরা আরো কর্মসূচি পালন করবো।

ওমর কাইয়ুম এবং নিজাম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জাকির হোসেন, মোঃ মামুন, মিঠুন বৈষ্ণব, মোঃ বেলাল, হামিদ, জাসেদ খান জাসু, মোঃ ফরিদ, লিমন চৌধুরী বাপ্পা, গাজী রিফাত, মহিউদ্দিন আবসার, কামরুজ্জামান, মোঃ জুয়েল, মামুন, ওমর ফারুক প্রমুখ।