সীতাকুণ্ডে তার তৈরীর কারখানায় দুর্ঘটনায় শ্রমিক নিহত

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
সীতাকুণ্ডে জিএ তার তৈরীর একটি কারখানায় কাজ করার সময় মেশিনে আটকে মোঃ রায়হান (২০) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে দশটার সময় উপজেলার কুমিরা ইউনিয়নের ছোট কুমিরাস্থ ইলিয়াস পেট্রোল পাম্প নামক এলাকার মহাসড়কের পশ্চিমে বেকশন ওয়্যার ড্রইং ইন্ডাস্ট্রিজ নামক জিআই তার তৈরী কারখানায় এ ঘটনা ঘটে।

নিহত রায়হান কুমিল্লা জেলার লাকসাম থানার আজগরা ইউনিয়নের হাজ্বি বন্দার বাড়ির মোঃ শমির এর পুত্র।  পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, রাতের ডিউটিতে কাজ করার সময় ফ্যাক্টরীতে তার তৈরির সময় অসাবধানতাবশত শ্রমিক রায়হানের শরীরে জিআই তার প্যাঁচিয়ে মেশিনে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তার ডান হাত সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় অন্যান্য শ্রমিকরা বিষয়টি কৃর্তপক্ষকে জানালে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে সীতাকুণ্ড মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশটি চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক বলেন, একটি তার তৈরীর কারখানায় কাজ করার সময় অসাবধানতাবশত এক শ্রমিকের শরীরে তার পেঁচিয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়। লাশ উদ্ধার করে পোষ্টমোটেমের জন্যে চমেকে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই