অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাঙামাটিতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

0
.

রাঙামাটি জেলা প্রতিনিধি:

যুবলীগকে সাংগঠনিকভাবে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত শক্তিশালী ও গতিশীল করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশে বিভিন্ন সাংগঠনিক বিভাগে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দরা জেলা ভিত্তিক বর্ধিত সভা শুরু করেছেন।

তারই ধারাবাহিকতায় যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ এর নেতৃত্বে রাঙামাটিতে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে জেলা পরিষদের সম্মেলন কক্ষে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় বক্তারা বলেন, যুবলীগ বিশ্বের অন্যতম একটি শক্তিশালী যুব সংগঠন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর নির্দেশে সারাদেশে কাজ করে যাচ্ছে যুবলীগ।

এসময় রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক মীর মহি উদ্দিন,সহ সম্পাদক নাসির উদ্দিন মিন্টু সহ জেলা ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।