লালখান বাজারে নারীদের মাঝে ত্রাণ বিতরণ

মানুষ সুষ্ঠু, নিরপেক্ষ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন চায়: ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার একটি একদলীয় সরকার। এই সরকার জনগণের সমস্ত অধিকার কেড়ে নিয়েছে। দেশের মানুষের নেই বাক স্বাধীনতা, নেই গণতন্ত্র, ফ্যাসিস্ট কায়দায় এই সরকার দেশ চালাচ্ছে। দীর্ঘ এক যুগের অধিক সময় এই দেশের মানুষ কথা বলার অধিকার হারিয়ে ফেলেছে। ভোটার অধিকার হারিয়েছে, ভোট সেন্টারে যাওয়ার পথ ভুলে গেছে, কিভাবে ভোট দিবে নতুন প্রজন্ম জানে তা না। ভোট সেন্টারে প্রবেশ করতে দেয় না। দিনের ভোট রাতে হয়। এই হচ্ছে বর্তমান অবৈধ ভোটে নির্বাচিত কর্তৃত্ববাদী সরকারের অবস্থা। তাই এই দেশের মানুষ এই সরকারের অধীনে কোনো নির্বাচন চায় না। তারা চায় সুষ্ঠু, নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে একটি গ্রহণযোগ্য নির্বাচন।

তিনি আজ ১৬ সেপ্টেম্বর, বৃহস্পতিবার, বিকালে বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মহিলা দল আয়োজিত লালখান বাজার ওয়ার্ডের শতাধিক অসহায় মহিলাদের মাঝে ত্রাণ বিতরণ কলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, সরকারের সর্বক্ষেত্রে দুর্নীতি ও দলীয়করণ বিশ্ব দরবারে একটি দুর্নীতিগ্রস্থ রাষ্ট্রে পরিণত করেছে।সরকারের এই দুর্নীতি-দুঃশাসনের কারণে সাধারণ জনগণের দুর্দশার সীমা নেই। রাস্তাঘাটের বেহাল দশা। উন্নয়নের নামে দুর্নীতি হচ্ছে। বিএনপি জনগণের দল। বিএনপি জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে।

প্রধান বক্তার বক্তব্য নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ আজ দিশেহারা। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে সমাজের হতদরিদ্র, শ্রমিক, দিনমজুর মানুষ আজ খুব অসহায়। বাজার মনিটরিংয়ে সরকারের কোন নিয়ন্ত্রণ নেই। সিন্ডিকেট ব্যবসায়ীদের নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে।

চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি সভাপতিত্বে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য কামরুল ইসলাম, নগর মহিলা দলের সহ-সভাপতি মারিয়া সেলিম, দপ্তর সম্পাদক নাসরিন বাপ্পি মিনু, সাংগঠনিক সম্পাদক গুলজার বেগম, আরো উপস্থিত ছিলেন আলতাজ বেগম, রুমা আক্তার, হাসিনা বেগম, শাহনাজ বেগম, মনি, বকুল, মহিলা দলের প্রমুখ নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই