অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সাংবাদিক আহত

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
সীতাকুণ্ডে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সীতাকুণ্ড প্রেসক্লাবের সদস্য সাংবাদিক অশোক দাস (৩৬) গুরুতর আহত হয়েছে।

আজ রবিবার দুপুরে উপজেলার পৌরসদরের উত্তর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহত অশোক দাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি “ঢাকা টাইমস” নামে একটি অনলাইন পোর্টালের সীতাকুণ্ড প্রতিনিধি।

আহত সাংবাদিক অশোক দাস জানান, সন্ত্রাসী কামরুল ও তাঁর ৮/১০জন অনুসারী নিয়ে আমাদের দোকান দখল করতে আসে। এসময় সন্ত্রাসী কামরুল ও তাঁর অনুসারীদের দোকানে প্রবেশে বাঁধা দিলে তাঁরা ক্ষিপ্ত হয়ে আমার উপর অর্তকিত চুরিকাঘাত করে। হামলাকালে আমার আর্তচিৎকারে আমার কাকি মা রত্না দাশ ছুটে এলে সন্ত্রাসীরা তাঁকেও এ্যালোপাথারি পিটিয়ে আহত করে। হামলার একপর্যায়ে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, সাংবাদিকের উপর হামলার বিষয়টি বাজার কমিটির মাধ্যমে আমি জানতে পেরেছি। এ ব্যাপারে আহত সাংবাদিক বাদি হয়ে মামলা দায়ের করলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, পৌরসভার ৮নং ওয়ার্ডের দক্ষিণ ইদিলপুর গ্রামের বাসিন্দা স্বপন দাশের পৌরসদরে অবস্থিত তার একটি দোকান একই গ্রামের কামরুল ভাড়ায় নেয়। কিন্তু অনেক বছর দোকান ভাড়া পরিশোধের পর হঠাৎ করে জাল দলিল বানিয়ে কামরুল স্বপনের দোকানের জায়গাটি খরিদ করে নেয় বলে ভাড়া দেয়া বন্ধ করে দেয়। স্বপন এই দলিলকে জাল দাবী করে আদালতে মামলা করে। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ইনভেষ্টিগেশন ব্যুরো (পিআইবি)কে তদন্ত করার জন্য নির্দেশ দেয়।