অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়িতে জিয়াউল হক মাইজভারণ্ডারীর সহধর্মীনির দাফন সম্পন্ন

0
.

ফটিকছড়িস্থ মাইজভাণ্ডার দরবারের অধ্যাত্ম শরাফতের অন্যতম প্রাণপুরুষ শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভারণ্ডারীর (ক.) সহধর্মীনি ও শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট (এস জেড এইচ এম ট্রাস্ট)-এর টাস্টি বোর্ডের চেয়ারপারসন মোসাম্মৎ মুনাওয়ারা বেগমের দাফন সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার ৭ অক্টোবর বাদে আছর চট্টগ্রাম মাইজভাণ্ডার দরবার শরীফ শাহী ময়দানে লাখো ভক্তের উপস্থিতিতে মরহুমার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজের ইমামতি করেন মাওলানা নুরুল ইসলাম ফোরকানি (মাঃজিঃআ)। জানাজার নামাজ শেষে মরহুমাকে শাহানশাহ সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারি (ক.) পবিত্র রওজার ভিতরে সমাহিত করা হয়।

বুধবার (৬ অক্টোবর) আনুমানিক রাত সাড়ে দশটার দিকেমুনওয়ারা বেগম ইন্তেকাল করেন।

আরও খবর: সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারীর সহধর্মিনীর ইন্তেকাল

মৃত্যুকালে তিনি একমাত্র পুত্র রাহাবারে আলম আলহাজ্ব হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী(ম.) ও পাঁচ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, আশেক, ভক্ত-মুরিদান এবং গুনগ্রাহী রেখে যান। এদিকে শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) সহধর্মিনী উম্মুম আশেকীন মুনওয়ারা বেগম ইন্তেকালে মাইজভান্ডার দরবার শরীফে শোকের ছায়া নেমে এসেছে। উনার ইন্তেকালে দরবারে আওলাদগন, আশেক ভক্তবৃন্দ ও বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন।