সংবাদ সম্মেলনে বক্তারা

এ অঞ্চলে ক্রীড়া বিকাশে কাজ করে যাচ্ছে কিষোয়ান স্পোর্টিং ক্লাব

0
.

সাতকানিয়া উপজেলায় চিব্বাড়ী এম এ মোতালেব কলেজ মাঠে মুজিববর্ষ উপলক্ষে সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপির পৃষ্ঠপোষকতায় এবং কিষোয়ান স্পোর্টিং ক্লাবের পরিচালনায় অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের বিষয়ে সংবাদ সম্মেলন করা হয়।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কিষোয়ান স্পোর্টিং ক্লাবের সভাপতি ও বনফুল এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদুল ইসলাম।

তিনি জানান, কিষোয়ান স্পোর্টিং ক্লাব এই অঞ্চলের ক্রীড়া বিকাশের জন্য সবসময়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং আমরা এর ধারাবাহিকতা রক্ষায় কাজ করে যাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক শাহেদুল ইসলাম, সহ সভাপতি তিতুমীর ইউসুফী পাবেল, অর্থ সম্পাদক এবং বনফুল গ্রুপের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী আবু তৈয়ব, ক্রীড়া সম্পাদক জয়নুল আবেদীন, মুনতাসির মোহাম্মদ, আনিসুল ইসলাম এবং অংশগ্রহনকারীর টিমের কর্মকর্তারা।

উল্লেখ্য, আগামী ২২ অক্টোবর উদ্বোধন হতে যাওয়া টুর্নামেন্টে আটটি টিম যথাক্রমে চকরিয়া শেখ জামাল, পটিয়া ব্রাদার্স ইউনিয়ন, ছোটন স্মৃতি থ্রি স্টার ফুটবল একাডেমি, চন্দনাইশ স্পোর্টিং ক্লাব,রামু যুব একাদশ, দোহাজারী আবাহনী, রাঙ্গুনিয়া শেখ রাসেল, পেকুয়া উপজেলা ফুটবল একাডেমি।

কোন মন্তব্য নেই