আগামীকাল মুক্তিযোদ্ধা শামসুল আলম চৌধুরীর ১১তম মৃত্যুবার্ষিকী

0
.

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধকালীন শহর মুক্তিযোদ্ধে ডেপুটি কমান্ডার, শহর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, সরকারি কমার্স কলেজ ছাত্রসংসদের সাবেক এ.জি.এস, জাতীয় শ্রমিক লীগের অন্যতম প্রতিষ্ঠাতা আলহাজ্ব শামসুল আলম চৌধুরীর ১১তম মৃত্যুবার্ষিকী আগামীকাল ১৪ অক্টোবর বৃহস্পতিবার।

মরহুমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা মরহুম শামসুল আলম ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে।

দিনব্যাপী কর্মসূচির সমূহের মধ্যে রয়েছে নগরীর ঈদগাঁহ মধ্যম রামপুর বাড়িতে ও স্থানীয় মসজিদ ও এতিমখানায় খতমে কোরআন, এতিমদের মাঝে খাবার বিতরণ, সকাল ১০টায় চাঁন্দগাওস্থ গোলাম আলী নাজির বাড়ী পারিবারিক কবরাস্থানে বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম চৌধুরীর প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে তাঁর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ, ফাতেহা পাঠ ও মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত ।

উক্ত কর্মসূচীসমূহে অংশগ্রহণ করার জন্য মুক্তিযোদ্ধা মরহুম শামসুল আলম ফাউন্ডেশেনের পক্ষ থেকে মরহুমের বড় ছেলে ও কেন্দ্রিয় আওয়ামী লীগের সাবেক উপ কমিটির সহ সম্পাদক নওশাদ মাহমুদ রানা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় সংসদের উপ-পাট ও বস্ত্র বিষয়ক সম্পাদক, সাবেক ছাত্রনেতা তারেক মাহমুদ চৌধুরী পাপ্পু সকলের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন।

কোন মন্তব্য নেই