অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ভাটিয়ারীতে বাজারে ভয়াবহ আগুনে ৩০ দোকান পুড়ে ছাই (ভিডিও)

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:

জেলার সীতাকুণ্ডের ভাটিয়ারীতে ভয়াবহ আগুনে স্থানীয় কাঁচাবাজারের সব কয়টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয় ব্যবসায়ীরা জানান। আগুনে অন্তত ৩০টি ছোট বড় ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে বলেও দাবী স্থানীয়দের।

আজ শনিবার (১৬ অক্টোবর) সকাল পৌনে ৭ টার দিকে উপজেলার ভাটিয়ারী উত্তর বাজার (কাঁচা বাজার) এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাটিয়ারী কাঁচা বাজারে একটি লেপ তোষকের দোকান থেকে বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত। পরে এলাকার লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেয়। কুমিরা ফায়ার সার্ভিস এবং বাংলাদেশ নৌবাহিনীর ফায়ার সার্ভিসের লোকজন সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

.

স্থানীয় যুবলীগ নেতা মোঃ ফারুক হোসেন জানান, অগ্নিকাণ্ডে কাঁচা বাজারের তরকারী দোকান, মাছের আড়ত, মুদি দোকান,চায়ের দোকান, বেড-বালিশের দোকানসহ বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান পুড়ে যায়। স্থানীয়দের ধারনা লেপ তোষকের দোকানের বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।

অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

কুমিরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ ফিরোজ হোসেন পাঠক ডট নিউজকে বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুনে প্রায় ৩০টির মত ছোট বড় দোকান পুড়ে যায়। আগুন লাগার সুত্র তাৎক্ষণিক খুঁজে পাওয়া যায়নি এবং ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর জানা যাবে।