অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মহেশখালীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

0
.

কক্সবাজার জেলার মহেশখালীতে রুহুল কাদের রুবেল নামে এক যুবলীগ নেতাকে  কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সোমবার (১৮ অক্টোবর) রাত ১০টায় মহেশখালী উপজেলার ফকিরজুম বাজারের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, মহেশখালী উপজেলার কালারমার ছড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন যুবলীগ নেতা রুহুল কাদের। রাতে স্থানীয় ফকিরজুম পাড়ায় পৌঁছালে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে হত্যা করা হয় তাকে। হামলাকারীরা সিএনজিচালিত অটোরিকশায় এসে দা-কিরিচ দিয়ে প্রথমে কুপিয়ে পরে গুলি করে পালিয়ে যায় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে রুহুলকে কালারমার ছড়া উপ-স্বাস্থ্যকেন্দ্র ও পরে আশঙ্কাজনক অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। পরে সেখানকার চিকিৎসক রুহুলকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল হাই বলেন, রুবেলকে কিকারনে ‘ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছেছি৷ এখন বিস্তারিত কিছু বলা যাচ্ছে না৷ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।’ সিএনজি করে একদল মুখোশ পরিহিত দুর্বৃত্তরা এসে রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

মহেশখালী-কুতুবদিয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহেদুল ইসলাম বলেন, মহেশখালীর কালারমার ছড়ায় আধিপত্য বিস্তার নিয়ে হত্যার ঘটনা ঘটেছে। যিনি নিহত হয়েছেন তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। প্রাথমিকভাবে যারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।নিহত রহুল কাদেরের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।