অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সুমধুর আচরন দিয়ে মন জয় করতে হবে- মেয়র নাছির

1
????????????????????????????????????
.

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, কারোর উপর ভয়-ভীতি প্রদর্শন করে বিরাগ ভাজন হওয়ার কোন সুযোগ নেই। আইন-কানুন, বিধি-বিধান এর আওতায় সুমধুর আচরন ও ভদ্র ব্যবহার এর মাধ্যমে সম্মানিত হোল্ডারদের মন জয় করতে হবে।

রবিবার দুপুরে নগরীর থিয়েটার ইনষ্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর রাজস্ব বিভাগের টিও,ডিটিও,লাইসেন্স ইন্সপেক্টর ও কর আদায়কারীদের সমন্বয় সভায় মেয়র এসব কথা বলেন।

রাজস্ব শাখার কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয় সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন নির্ধারিত সময়ের মধ্যে এসেসমেন্ট সম্পন্ন করার নিদের্শনা প্রদান করেন। তিনি বলেন, অসামর্থ্য, নিঃস্ব ও হতদরিদ্র হোল্ডারদের উপর মাত্র টোকেন ট্যাক্স এর মাধ্যমে হোল্ডিং নম্বর প্রদান করা হবে। সরকার বা সিটি কর্পোরেশন গরীব এর উপর জুলুম করার নীতিতে বিশ্বাস করে না। তবে যারা সামর্থবান এবং যারা বিত্তের মালিক তাদের সকলকে ট্যাক্সের আওতায় এসে সরকারের সহযোগী হতে হবে।

ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় প্রধান রাজস্ব কর্মকর্তা ড.মুহাম্মদ মুস্তাফিজুর রহমান, মেয়র এর একান্ত সচিব মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম বক্তব্য রাখেন। সমন্বয় সভায় রাজস্ব সার্কেল সমূহের টিও এবং এসেসমেন্টের দায়িত্বে নিয়োজিত ডিটিও বৃন্দ স্ব স্ব কার্যক্রমের উপর প্রতিবেদন তুলে ধরেন। মেয়র রাজস্ব আদায় গতিশীল করে নাগরিক সেবা প্রাপ্তিতে সকলের সহযোগিতা কামনা করেন।

 

১ টি মন্তব্য
  1. Alim Uddin বলেছেন

    ঠিক বলেছেন। কিন্ত শিখবে কার কাছ থেকে।