যাত্রীবেশে ছিনতাই: ৩ জনকে গণপিটুনী
চট্টগ্রামে মলম পার্টির ৫ সদস্য আটক

0
ctg -1
বায়োজিদে গণপিটুনীর পর আটক ৩ মলমপার্টির সদস্য

সিএনজি অটোরিকশায় যাত্রীবেশে ছিনতাইকালে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী এলাকায় সংঘবদ্ধ মলমপার্টি চক্রের ৩ সদ্যেকে ধরে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনগণ। পরে পুলিশ তাদের আটক এবং ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করেছে।

পরে আটককৃতদের স্বীকারোক্তিতে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের দল নেতার স্ত্রীসহ আরো ২ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার বেলা ৩টা পর্যন্ত বায়েজিদ বোস্তামী থানা পুলিশ এ অভিযান চালায়।

আটককৃত ছিনতাইকারী ও মলমপার্টির সদস্যরা হলো- মো. সুমন (২৫) মো. সোহেল (৩০), আব্দুর রব (৩৫) এবং পালাতক দলনেতা হাসেমের স্ত্রী বিবি খতিজা (২৬), মুরাদ (২৮)।

13256073_1153544794676593_7426003060235947413_n
ছিনতাইকারীদের কাছ থেকে উদ্ধার করা ৫টি মোবাইল ফোন সেট

এদের কাছ থেকে ছিনতাইকৃত ৫টি মোবাইল সেট এবং ছিনতাইকৃত সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন পাঠক ডট নিউজকে জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে বালুছড়া এলাকার হাসেম কোম্পানীর ছেলে খুশসুর আলম নামে এক ব্যক্তি হাটহাজারী যাওয়ার জন্য লোকাল সিএনজি অটোরিকশাতে উঠলে কৌশলে যাত্রীবেশি ছিনতাইকারীরা তাকে মাঝখানে বসায়। কিছুদুর যাওয়ার পর থেকে চলন্ত সিএনজিতে অস্ত্রের মুখে এবং চোখে মলম লাগিয়ে তার মোবাইল টাকা চিনিয়ে নেয়।

এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে ধাওয়া করলে দুজনকে আমান বাজার এবং একজনকে সিএনজিসহ মাইজপাড়া এলাকায় ধরে ফেলে স্থানীয় জনগণ। পরে তাদের গণপিটুনী দিলে পুলিশ তাদের উদ্ধার পর আটক করে।

আটককৃতরা জানায়, তাদের দল নেতা হলো হাতিয়ার হাসেম। প্রতিদিন সন্ধ্যার পর শিকারে উদ্দ্যেশে তারা নগরীতে বের হয় সিএনজি অটোরিকশা নিয়ে। গত এক মাসে নগরীর কোতোয়ালী, পাঁচলাইশ, সদরঘাট এলাকায় অন্তত ৭/৮টি ছিনতাইয়ের ঘটনা ঘটিয়েছে বলে জানান।

ওসি মহসীন আরো জানান, আটককৃতদের স্বীকারোক্তিতে আজ শুক্রবার দুপুরে বহদ্দারহাট এলাকার দলনেতা হাসেমের বাসায় অভিযান চালিয়ে তার স্ত্রী বিবি খতিজা এবং চন্দনগর এলাকায় অভিযান চালিয়ে আরেক সহযোগি মুরাদকে আটক করা হয়।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন