অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাতকানিয়ায় ৯ বছরের শিশু ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

0
শিক্ষক আবদুল মালেক

চট্টগ্রামের সাতকানিয়ায় মক্তবে আরবি পড়তে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৯ বছরের এক শিশু। এ ঘটনায় শিক্ষক আবদুল মালেক (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আবদুল মালেক সাতকানিয়া উপজেলার পুরাণগড় ইউনিয়নের মনেয়াবাদ এলাকার স্থানীয় একটি মক্তবের (আরবি শিক্ষার প্রতিষ্ঠান) শিক্ষক।

গতকাল রবিবার (২১ নভেম্বর) রাতে সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে আবদুল মালেক গ্রেফতার করে। এর আগে ধর্ষণের শিকার ওই শিশুর মা বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা করে বলে জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ‘শিশুটির মায়ের অভিযোগ, তার কন্যা ওই শিক্ষকের কাছে গিয়ে নিয়মিত আরবি পড়তো। গত ১৭ নভেম্বর মক্তব ছুটি হওয়ার পর ওই শিশুকে আটকে রেখে ধর্ষণ করে অভিযুক্ত শিক্ষক। গত শনিবার রাতে শিশুটি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি মাকে জানায়। পরে গতকাল ধর্ষণের অভিযোগে শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়। ভুক্তভোগীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।