ফেব্রুয়ারী-২০২২ অনুষ্ঠিত হবে নির্বাচন

সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর নির্বাচন কমিশন গঠিত

0
.

সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর নির্বাচন কমিশন গঠিত হয়েছে। এতে প্রধান নির্বাচন কমিশনার করা হয়েছে এড.আবুল হাসান শাহাবুদ্দিনকে।  নির্বাচন কমিশনাররা হলেন, আলহাজ দিদারুল ইসলাম মাহমুদ ও এডভোকেট ভবতোষ নাথ।

সম্প্রতি সংগঠনের এক সভায় তাদের মনোনয়ন করা হয়।

সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর কার্যনির্বাহী কমিটির এক সভা সভাপতি অধ্যাপক মো.আবুল মনছুর ভূইয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক লায়ন নাছির উদ্দিন মানিকের সঞ্চালনায় এ অনুষ্ঠিত হয়।

সভায় উপস্হিত ছিলেন সিনিয়র সহসভাপতি লায়ন মো.বেলাল হোসেন,সহসভাপতি হাজী ইউসুফ শাহ্ ,লায়ন কাজী আলী আকবর জাসেদ,যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন আলীম উল্যাহ মুরাদ,সাংগঠনিক সম্পাদক লায়ন মুহাম্মদ আবুল হাসনাত,দপ্তর সম্পাদক লায়ন মোস্তফা কামাল ভূইয়া জুয়েল, শিক্ষা ও মানব সম্পদ মো.জিয়াউল ইসলাম শিবলু,সাংস্কৃতিক সম্পাদক এস.এম তবরেজ,আইন বিষয়ক সম্পাদক এড.সরওয়ার হোসেন লাভলু,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়র লায়ন কামরুদৌজা,সমাজ কল্যান সম্পাদক লায়ন মফিজুর রহমান সাজ্জাদ.ত্রাণ ও দূর্যোগ ব্যবস্হাপনা সম্পাদক লায়ন মো.কমাল উদ্দিন ভূইয়া,যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল করিম তুষান,স্বাস্হ্য ও জনসংখ্যা সম্পাদক নুরুল ইসলাম শাহাবউদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা কাজী মাসুদা খানম,সদস্য মো.জামসেদ রহমান প্রমুখ।

সভায় সর্বসন্মতি ক্রমে সংগঠনের গঠনতন্ত্রের ধারা-২৯ (ণ)মোতাবেক কার্যনির্বাহী পরিষদের মেয়াদ ৩ মাস অর্থাৎ ১১ ফেব্রুয়ারি-২০২২ পর্যন্ত বৃদ্ধি করা হয়, ভোটার তালিকা ১ হতে ১৪৩৯ পর্যন্ত অনুমোদন করা হয় এবং কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২১ এর জন্য নির্বাচন কমিশন গঠন করা হয়। প্রধান নির্বাচন কমিশনার এড.আবুল হাসান শাহাবুদ্দিন, নির্বাচন কমিশনার আলহাজ দিদারুল ইসলাম মাহমুদ ও এডভোকেট ভবতোষ নাথ।

কোন মন্তব্য নেই