চট্টগ্রাম কারাগারে স্ট্রোক করেছেন জামায়াত নেতা শাহজাহান

0
.

চট্টগ্রাম কারাগারে অসুস্থ হয়েছেন সাতকানিয়া লোহাগাড়ার সাবেক সদস্য ও জামায়াত নেতা শাহজাহান চৌধুরী। আজ বুধবার রাতে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি স্ট্রোক করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

চট্টগ্রাম কেন্দ্রিয় কারাগারের ডেপুটি জেলার কাজী মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন, সন্ধ্যায় শাজহাজান সাহেব অসুস্থ হয়ে পড়লে কারা চিকিৎসকের পরামর্শে উনাকে কারাগারের বাইরে হাসপাতালে নেয়া হয়েছে।  জামায়াত নেতা শাহজাহান কি ধরণের অসুস্থ্য? জানতে চাইলে তিনি বলে বিষয়টি ডাক্তার ভালো বলতে পারবেন।

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রিয় আমীর ডা. শফিকুর রহমান ফেসবুক পোস্ট দিয়ে জানান, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য, চট্টগ্রাম মহানগরী শাখার অন্যতম নায়েবে আমীর ও সাবেক এমপি কারাবন্দী শাহজাহান চৌধুরী আজ সন্ধ্যায় কার্ডিয়াক এটাক হয়ে সংজ্ঞাহীন অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। মহান প্রভুর দরবারে দো’য়া করি আল্লাহ তা’য়ালা তাঁর বান্দাকে ক্ষমা করুন, তাঁর ওপর রহম করুন এবং সুস্থতার পূর্ণ নিয়ামত দান করুন। তাঁর সুচিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে মুক্তি দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।

কোন মন্তব্য নেই