বাদাম বিক্রেতার পর এবার সোস্যাল মিডিয়ায় ভাইরাল আইসক্রিম বিক্রেতা নাচ (ভিডিও)

0
.

সম্প্রতি স্যোশাল মিডিয়াতে ঝড় তুলেছেন তুরস্কের এক অদ্ভূত আইসক্রিম বিক্রেতা। নাচ আর গানের মাধ্যমে মজাদার আইসক্রিম বিক্রি করে তাক লাগিয়ে দিচ্ছেন।

শোনা যায় এই আইসক্রিমওয়ালার আইসক্রিম খেতে হলে নাকি তার সাথে নাচতে হবে গাইতেও হবে। পুরো নেট জগতে ভাইরাল হয়ে যাওয়া এই মানুষটির সম্পর্কে জানার কৌতুহলও এখন তুঙ্গে। তো কে এই ক্রেজি আইসক্রিমওয়ালা?

ফেসবুক, টুইটার, ইউটিউব সবজায়গায় তার টার্কিশ নাম ‘কিলগিন ডোনডুরমাইসে’ যার অর্থ- ক্রেজি আইসক্রিম ম্যান। টার্কিশ ভাষা কিলগিন অর্থ ক্রেজি আর ডোনডুরমাইসে অর্থ আইসক্রিম। মাত্র ৬ মাসেই তার ফেসবুক পেইজের ফলোয়ার ১.৪ মিলিয়ন এবং ইউটিউব সাবস্ক্রাইবার ১.১২ মিলিয়ন।

.

‘কিলগিন ডোনডুরমাইসে’ নামে পরিচিত হলেও বাস্তবে তার আসল নাম মেহমেদ দ্বীন। ১৯৮২ সালে তুরস্কের বিখ্যাত শহর আন্তাকিয়ায় তার জন্ম। মেহমেদ মাত্র ১৬ বছর বয়সে আন্তাকিয়া ছেড়ে সাইপ্রাসে চলে যান। সেখানে তিনি কাজের পাশাপাশি শখের বসে নাচতেন গাইতেনও। কখনই ভাবেননি এই শখই তাকে এনে দিবে বিশ্বখ্যাতি।

ভিডিও:

মেহমেদ দ্বীন সাইপ্রাস থেকে দেশে ফিরে ২০০৪ সালে মোস্তফা কামাল ইউনিভার্সিটি থেকে বিজনেস ইনফরমেটিভ বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করেন। ২০০৫ সালে তিনি আবার আন্তাকিয়ায় ফিরে আসেন এবং সেখানেই একটি কেক শপে কাজ শুরু করেন। এর কিছুদিন পরে তিনি নিজেই তুরস্কের আন্তালিয়ার আক্কাপার্ক শপিং মলের সামনে খুলে বসলেন ‘কিলগিন ডোনডুরমাইসে’ নামের আইসক্রিম শপটি।

তুরস্কের আইসক্রিম এর জনপ্রিয়তা আগে থেকেই। সেখানে আইসক্রিম বিক্রেতাদের ক্রেতার সাথে খুনসুটির মাধ্যমে মজাদার আইসক্রিম বিক্রি রীতিমতো সেখানকার কালচারে পরিনত হয়ে গিয়েছে।

মেহমেদ তার নাচের মাধ্যমে সেই কালচারে যেন এক নতুন মাত্রা যোগ করেছেন। যে গানে তিনি নাচেন এবং নাচান পুরো বিশ্বকে সেই গানের গায়ক ও মডেলও তিনি নিজেই। আরবি ও টার্কিশ ভাষার ‘কালবিমসিন’ নামক গানটি বর্তমানে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

এতকিছুর পর মেহমেদের সঙ্গে নেচে গেয়ে তার তৈরি বিখ্যাত মারাশা আইসক্রিমের স্বাদ নেয়ার ইচ্ছা মনে জাগতেই পারে আপনাদের। আর এই ইচ্ছে পূরনের জন্য আপনাদের চলে যেতে হবে তুরস্কের আন্তালিয়ার আক্কাপার্ক শপিং মলের সামনে।

কোন মন্তব্য নেই