সাতকানিয়া ও রাউজানে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ যুবক নিহত

0
রাউজানে নিহত যুবক সাজেদুল।

চট্টগ্রামের সাতকানিয়া ও রাউজানে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ যবিক নিহত হয়েছে। গতকাল বুধবার রাতে এবং আজ সকালে তারা হাসপাতালে মারা যান।

নিহতদের মধ্যে সাতকানিয়ায় দুর্ঘটনায় কবলিত দুইজন হলেন- তৌহিদ উদ্দিন (২৮)পিতা তোফায়েল আহমেদ ও সালাহ উদ্দিন (২৫) পিতা নুর হোসেন। তারা দুজনই নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার বাসিন্দা। অপরদিকে রাউজানে নিহত যুবকের নাম সাজেদুল ফয়সাল (২৪) তিনি রাঙ্গুনি উপজেলা শিলক ইউনিয়নের আব্দুস সালামের পুত্র বলে পুলিশ জানায়।

সাতকানিয়ায় নিহত দুজনের লাশ।

দোহাজারী হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক আদম আলী জানান, গতকাল বুধবার বিকালে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার মিতারদীঘি এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অন্য একটি গাগী মোটরসাইকেলকে চাপা দিলে তৌহিদ উদ্দিন ও সালাহ উদ্দিন আহত হয়। তোদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গতকাল রাতে দুজনের মৃত্যু হয়।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মোঃ আলাউদ্দিন তালুকদার জানান, কাপ্তাই সড়কের রাউজান নোয়াপাড়া পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের কাছে গতকাল বুধবার সন্ধ্যার দিকে একটি দ্রুতগামী মোটরসাইকেল ইঞ্জিন চালিত টমটম গাড়ীকে পিছন থেকে ধাক্কা দিয়ে উল্টে গেলে চালক সাজেদুল ফয়সাল (২৪) ও আরোহি মো. আকিব (২৫) আহত হন। তাদের দুজনকে হাসপাতালে আনার পর রাতে সাজেদুল ফয়সাল মারা যান।

 

কোন মন্তব্য নেই