আজ সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর নির্বাচন

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর নির্বাচন আজ শনিবার অনুষ্ঠিত হচ্ছে। চট্টগ্রাম প্রেসক্লাবে দ্বিতীয় তলায় এস রহমান হলে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।

এ নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ সর্বমোট ৩১ টি পদের মধ্যে ২৬ টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় বাকী ৫টি পদের মধ্যে শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক পদে অধ্যাপক মোহাম্মদ তাওয়ারিক আলম সুমন ও মোহাম্মদ জিয়াউল ইসলাম শিবলু ও কার্যনির্বাহী সদস্য পদে আলহাজ্ব শফকত পাশা চৌধুরী, স্থপতি শহিদুল ইসলাম, লায়ন মোঃ বেলাল হোসেন, লায়ন এস এম আশরাফুল আলম আরজু ও মোহাম্মদ জামশেদ রহমান নির্বাচন করছেন।

নির্বাচনে মোট ১৪৩৯ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সিনিয়র আইনজীবী এডভোকেট মোঃ আবুল হাসান শাহাবুদ্দিন, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন সাবেক বিশেষ পিপি এডভোকেট ভবতোষ নাথ ও দিদারুল ইসলাম মাহমুদ, প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন চট্টগ্রাম ইস্পাহানী পাবলিক স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ আহমেদ শাহীন আল রাজী এছাড়া সহকারী প্রিসাইডিং অফিসার হিসেবে থাকবেন অধ্যাপক কাজী মোঃ সাদেকুল ইসলাম, প্রভাষক মোঃ নাজিমুজ্জামান রাশেদ, সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, সাবেক ব্যাংকার সরোজ কান্তি রায়, বীর মুক্তিযোদ্ধা শুকুর চৌধুরী ও মাস্টার মোঃ ইকবাল হোসেন প্রমুখ।

কোন মন্তব্য নেই