অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেনীতে গাঁজার টাকা না পেয়ে মাকে গলা কেটে হত্যা করলো যুবক

0
.

ফেনীর সোনাগাজীতে গাঁজা কেনার জন্য ২০০ টাকা না পেয়ে নিজ হাতে মা আমেনা খাতুনের (৫০) গলা কেটে হত্যা ছেলে নুর করিম রাসেল (২৮)।

উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী গ্রামের মাইনকা মিয়াজী বাড়িতে রোববার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। দুপুর ১টার দিকে স্থানীয়রা ওই মাদকাসক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন।

পুলিশ, এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, মৃত সাহাব উদ্দিনের স্ত্রী আমেনা খাতুন সন্তান নুর করিম রাসেলকে নিয়ে পিতার বাড়িতেই বসবাস করতেন। বিগত কয়েক বছর থেকে মাদকাসক্ত হয়ে অনেকটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে রাসেল।

আজ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে গাঁজা কেনার জন্য মায়ের কাছে দুশ টাকা দাবি করে রাসেল। দাবিকৃত টাকা না পেয়ে ধারালো বঁটি দিয়ে মা আমেনাকে এলোপাতাড়ি কুপিয়ে ও গলা কেটে হত্যা করে রাসেল। প্রতিবেশীরা বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল থেকে রাসেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হাদী বাদী হয়ে ভাগিনা রাসেলকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেছেন।