অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
.

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার নেভি গেট কলোনি থেকে জাকিয়া চৌধুরী (২০) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা এটি আত্মহত্যা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত ৩টায় ইপিজেড থানা এলাকার নেভি গেট কলোনি থেকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত ছাত্রী আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ইংরেজি ভাষা ও সাহিত্যে স্নাতক (অনার্স) ২য় বর্ষের শিক্ষার্থী এবং ওই এলাকার এটি এম জোবায়ের চৌধুরীর মেয়ে বলে জানা গেছে।

জানা যায়, রাতে ওই ছাত্রী নিজের রুম ভেতর থেকে বন্ধ করে রাখে। অনেক ডাকাডাকির পরও সাড়া না দেয়ায় তার বাবা মা দরজা ভেঙে ভেতরে ফ্যনের সাথে তাকে ঝুলতে দেখে। পরে ইপিজেড থানায় ফোন দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করা করে।

এই বিষয়ে ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, বৃহস্পতিবার ভোররাতে ভুক্তভোগী পরিবার থেকেই থানায় ফোন দিলে আমরা গিয়ে ঝুলন্ত মরদেহ দেখতে পাই।পরে লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই মনে হয়েছে। পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। আপাতত একটা অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।