প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিলেন হত্যার মামলার আসামি চেয়ারম্যান ভুট্টু

0
.

হত্যা মামলার আসামী ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টু ৩ ঘণ্টার প্যারোলে মুক্তি পেয়ে শপথ নিয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় জেলা প্রশাসকের সভা কক্ষে তাঁকে শপথবাক্য পড়ান জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদুল হাসান। পরে শপথ গ্রহণ শেষে তাঁকে আবার কারাগারে পাঠানো হয়। তিনি স্থানীয় এক দোকান কর্মচারী হত্যা মামলার অন্যতম আসামি।

সূত্র জানায়, গত ২৩ ডিসেম্বর পরশুরাম উপজেলার দক্ষিণ কোলাপাড়া এলাকায় হত্যার ঘটনা ঘটে। পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে শাহীন চৌধুরী নামের ওই দোকান কর্মচারীকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় মৃত শাহীন চৌধুরীর স্ত্রী মোছা. ফিরোজা বেগম (৫০) থানায় একটি লিখিত হত্যা মামলা দায়ের করেন।

পরবর্তীতে গাজীপুর জেলার টঙ্গীর চেরাগআলীতে অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি ও চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টুকে গ্রেপ্তার করে র্যাব। তাঁর পাঁচ দিনের রিমান্ড আবেদনের শুনানির কথা রয়েছে আগামী ১৭ জানুয়ারি।

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন ভুট্টো। তিনি মির্জানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করছেন।

কোন মন্তব্য নেই