কোরআন ও শীতবস্ত্র বিতরণের মাধ্যমে ‘রঙিন ঘুড়ি ফাউন্ডেশনের’ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
.

পবিত্র আল-কোরআন শরীফ ও শীতবস্ত্র বিতরণ এবং দুপুরের খাবার পরিবেশনের মধ্য দিয়ে ‘রঙিন ঘূড়ি ফাউন্ডেশন’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ শুক্রবার চট্টগ্রামস্থ শের শাহ বাংলা বাজার লিংক রোডে অবস্থিত “মিনহাজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে এ আয়োজন সম্পন্ন করেছে “রঙিন ঘুড়ি ফাউন্ডেশন” নামের সামাজিক সংগঠনটি।

এ সময় বক্তারা কলেন-চট্টগ্রামে বসবাসরত কর্পোরেট জগতের কয়েকজন সমমনা ও মানবতাবাদী বন্ধুমহলের ইতিবাচক মনোভাবের ফসল এই সংগঠনটি। এটি একটি অরাজনৈতিক, অলাভজনক ও জনকল্যাণমুখী সংগঠন। সম্পূর্ণভাবে নিজেদের সম্মিলিত প্রচেষ্টা, ঐকান্তিক সহযোগীতা ও আর্থিক যোগানের মাধ্যমে চট্টগ্রাম জেলার আনাচে-কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা দূস্থ, অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের সার্বিক কল্যাণ ও আলোকিত সমাজ বির্নিমানে সমৃদ্ধির বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অবহেলিত জনগোষ্ঠীর পাশে থেকে মানবতার জয় নিশ্চিত করাই এই সংগঠনের মূল লক্ষ্য।

শুধুমাত্র চাকুরী কিংবা ব্যবসা এবং মাসশেষে আয়লব্ধ অর্থে জাগতিক ভোগ-বিলাসিতার একঘেয়েমি যাপিত জীবন নয় বরং এই চিরাচরিত রোবটিক জীবন ব্যবস্থার দৈনন্দিন নয়টা থেকে ছয়টার রুটিন শেষে অযথা আড্ডায় সময় ব্যয় থেকে সরে এসে মানব কল্যাণের মাধ্যমে একটু আত্মার প্রশান্তি ও সৃষ্টিকর্তার নৈকট্য লাভের নিমিত্তে একগুচ্ছ বন্ধুমহলের একটি চমৎকার প্রয়াস আজকের এই “রঙ্গিন ঘুড়ি ফাউন্ডেশন”।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির উদ্যোক্তা ও আহ্বায়ক কমিটির সভাপতি জনাব মোঃ মাসুদ আলম চৌধুরী এবং সঞ্চালনায় যুগ্ম-আহ্বায়ক মোঃ আফাজ উদ্দিন আসিফ। অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের উপদেষ্টা সাংবাদিক নূর মোঃ রানা এবং সার্বিক সহযোগিতা করেন অত্র সংগঠনের অন্যতম উপদেষ্টা মোঃ আব্দুল গাফফার মিয়াজী।

আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য ও যুগ্ম-আহ্বায়ক মোঃ আফাজ উদ্দিন আসিফ, মোঃ শফিকুল ইসলাম বাবু এবং সম্মানিত সদস্য স্টিভেন ডায়েস, মোঃ রিপন, মোঃ আসীফ, শাখাওয়াত হোসেন রিমন, মোঃ আবীর, মোঃ সাইফুল ইসলাম চৌধুরী, মোঃ রাশেদুল আলম, জুয়েল রানা প্রমুখ।

কোন মন্তব্য নেই