ফেসবুকে অন্তরঙ্গ ছবি ছেড়ে সংসার ভাঙতে গিয়ে ফেঁসে গেল যুবক

0
.

তরুণীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছেড়ে দিয়ে সংসার ভাঙ্গার চেষ্টা করতে গিয়ে নিজেই সাইবার ক্রাইমে ফেঁসে গেছে চট্টগ্রামের রবিউল আউয়াল (২২) নামে এক যুবক।

র‌্যাবের হাতে আটক হয়ে শ্রীঘরে ঠাঁই হয়েছে তার।

গতকাল রবিবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টায় জেলার বাঁশখালী উপজেলার সাধনপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক রবিউল বাঁশখালী উপজেলার দক্ষিণ সাধনপুর এলাকার দিদারুল আলমের ছেলে।

র‌্যাব জানায়, গত বছরের ৬ ডিসেম্বর ভুক্তভোগী ওই ব্যক্তি তার আত্মীয়-স্বজনসহ শ্বশুরবাড়ী হতে নিজবাড়ী বাঁশখালী যাওয়ার সময় গুনাগরি বাজারে আসলে আসামী রবিউল মোটরসাইকেলযোগে এসে তাদের বহনকারী সিএনজির গতিরোধ করে সিএনজি থেকে নামতে বলে। এসময় রবিউল ভুক্তভোগীর স্ত্রীর অনেকগুলো ছবি দিয়ে তার স্ত্রী সম্পর্কে অশ্লীল কথাবার্তা বলতে শুরু করে। পরে ৭ জানুয়ারি ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দিলে ৯ জানুয়ারি নগরের পতেঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করে ভুক্তভোগী ওই ব্যক্তি।

র‌্যাব-৭-এর জনসংযোগ কর্মকর্তা নিয়াজ মোহাম্মদ চপল বলেন, আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে রবিউলকে আটক করা হয়। সে তার অপরাধের কথা স্বীকার করেছে। ভিক্টিমের স্ত্রীর সাথে রবিউলের আগে থেকে পরিচয় ছিল। সেই সরলতার সুযোগে সে ভিক্টিমের স্ত্রীকে জড়িয়ে তোলা কিছু ছবি তার ব্যবহৃত মোবাইলে সংরক্ষণ করে রাখে। মূলত স্বামী-স্ত্রীর সম্পর্ক নষ্ট করার জন্য সে ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দেয়। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

কোন মন্তব্য নেই