লোহাগাড়া ও পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় চালক হেলপারসহ ৩ জনের মৃত্যু

0
লোহাগাড়ায় দুর্ঘটনায় কবলিত ট্রাক। ইনসেটে নিহত চালক।

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া ও পটিয়ায় উপজেলা পৃথক সড়ক দুর্ঘটনায় চালক ও হেলপারসহ ৩ জনের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (২২ জানুয়ারী) লোহাগাড়ার আধুনগর ও পটিয়ার শ্রীমাই ব্রীজের পাশে দুটি দুর্ঘটনা ঘটে। পুলিশ তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান, আজ বিকেল সাড়ে ৫টার দিকে লোহাগাড়ার আধুনগর হাতিয়ারপুল এলাকায় সবজি ভর্তি একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাড়ের সাথে ধাক্কা খায়। এতে ট্রাকটি দুমড়ে মুচড়ে গিয়ে চালক ও সহকারী ঘটনাস্থলে মারা যায়। ট্রাকে চালকের পরিচয়পত্র পাওয়া গেছে। তার নাম কাওছার আহমেদ হৃদয় (৩৬)। পিতা-কামাল উদ্দিন। ঠিকানা- লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায়। সহকারী (২২)র নাম-পরিচয় পাওয়া যায়নি।

.

এদিকে এর আগে সকালে পটিয়া উপজেলায় উপজেলায় শ্রীমাই ব্রিজের উত্তরে বন বিভাগের নার্সারীর সামনে সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে একজন মারা গেছেন। মারা যাওয়া ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, পটিয়ার শ্রীমাই ব্রীজের পাশে যাত্রীবাহী সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং একজন মারা যায়। মারা যাওয়া ব্যক্তি স্থানীয় যুবক বলে জানতে পেরেছি। লাশ পটিয়া মেডিকেলে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই