অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কারিনা ও সাইফ খানের ছেলের ছবি নিয়ে বিতর্ক

0
.

প্রকাশ পেয়েছে কারিনা কাপুর ও সাইফ আলি খানের ছেলে তৈমুর আলি খান পাতৌদির ছবি। কারিনার ইনস্টাগ্রাম ফ্যান পেজে ছবিটি প্রকাশ পেয়েছে। কিন্তু ছবিটি আসল নাকি ভুয়া তা নিয়ে চলছে বিতর্ক।

২০ ডিসেম্বর ভারতীয় স্থানীয় সময় সকাল সাড়ে সাতটা নাগাদ মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন কারিনা কাপুর খান। সাইফ-কারিনার তরফে এক বিবৃতিতে জানানো হয়, তারা ছেলের নাম রেখেছেন তৈমুর আলি খান পাতৌদি।

বিবৃতিতে বলা হয়, ‘এমন ভালো একটা সংবাদ আপনাদের সঙ্গে শেয়ার করতে পেরে, আমরা খুবই খুশি। ছেলের নাম তৈমুর আলি খান পাতৌদি। এই ৯ মাস আমাদের সঙ্গে থাকার জন্য আমরা সকল মিডিয়াকে ধন্যবাদ জানাই। অবশ্যই সেই সব ভক্তদের যারা তাদের অনুভূতি জানিয়েছেন। সবাইকে শুভ বড়দিন ও শুভ নববর্ষের শুভেচ্ছা।’

তবে মঙ্গলবার রাত থেকেই একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন কারিনা। হাতে অজস্র চ্যানেল। তার কোলের কাছে শুয়ে একটি শিশু। পরম মমতায় শিশুর মাথায় চুমু খাচ্ছেন বেবো। ওয়েব দুনিয়ায় ভাইরাল এই ছবিটি কারিনা-সাইফের ছেলে তৈমুরের প্রথম ছবি বলে দাবি করা হয়।

বুধবার সকালে খান দম্পতির মুখপাত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কারিনার ভাইরাল হওয়া ছবিটি ভুয়া। তৈমুরের কোনও ছবি এখনও মিডিয়াতে দেওয়া হয়নি।

এরই মধ্যে বেবোর বন্ধু করণ জোহর, আমৃতা আরোরা, সোনম কাপুর ও মালাইকা ‘ছোট নবাব’কে অভিন্দন জানিয়েছেন।

কারিনার বাচ্চা হওয়ার খবর তার বাবা রণধীর কাপুর মিডিয়াতে প্রকাশ করে বলেন, ‘আমরা খুবই খুশি। কারিনা ও তার সন্তান ভালো আছে।’

সাইফ-কারিনার এটি প্রথম সন্তান হলেও সাইফের প্রথম সংসারে ইব্রাহিম ও সারা আলী খান নামে আরও দুটি সন্তান রয়েছে। তার প্রথম স্ত্রী ছিলেন বলিউড অভিনেত্রী অমৃতা সিং। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, আনন্দবাজার।