অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খাগড়াছড়িতে কারামুক্ত বিএনপির চার নেতাকর্মীকে সংবর্ধনা

0

খাগড়াছড়ি জেলা প্রতিনিধি:

.

সদ্য কারামুক্ত খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাতসহ চার নেতাকে ফুলেল সংবর্ধনা দিয়েছে জেলা বিএনপি। বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া এ সব কারামুক্ত নেতাকর্মীকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে তাদের কলাবাগান আদর্শ যুব সংঘে জেলা বিএনপি ও অংগসংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ওয়াদুদ ভূইয়া নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সত্যের জয় নিশ্চিত। জেল-জুলুম অত্যাচার-নির্যাতন করে ক্ষমতায় চিরস্থায়ী হওয়া যায়না উল্লেখ করে তিনি ত্যাগী নেতাকর্মীদের ভবিষ্যৎ আরো বেশি মূল্যায়ন করার প্রতিশ্রুতি দেন। তিনি মিথ্যে মামলা হামলা দিয়ে বিরোধী দলীয় নেতাকর্মীদের হয়রানির নিন্দা জানিয়ে সরকারকে অবিলম্বে এ পথ বন্ধ করার আহ্বান জানান।

ছয়দিন কারাবরণ শেষে সদ্য কারামুক্ত নেতারা হলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, পৌর বিএনপির সহ-সভাপতি নাছির উদ্দিন তালুকদার এবং কলেজ ছাত্রদলের সভাপতি আনিছুল হক আনিক।

প্রসঙ্গত : গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে শহরের মাইনী ভ্যালীস্থ মুক্তিযোদ্ধাদের নাম সম্বলিত স্মৃতি ফলকে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে নেতাকর্মীরা পুস্পমাল্য অর্পণের পর ফেরার পথে জেলা আওয়ামী লীগের একাংশের কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনায় পুলিশ জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাাতসহ ৪ জনকে আটক করে।পরে আওয়ামী লীগের একাংশ ও পুলিশ বাদী হয়ে পৃথক দুটি মামলা করে। বৃহস্পতিবার আদালত তাদের জামিন দেন।