অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিয়েতে নাচানাচিকে কেন্দ্র করে যুবক খুন

0
.

কুড়িগ্রাম পৌর শহরের পুরাতন রেলস্টেশন সংলগ্ন মেথরপট্টিতে বিয়ে বাড়িতে নাচানাচিকে কেন্দ্র করে কনেপক্ষ-বরপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে কনেপক্ষের প্রতিবেশীর ছুরিকাঘাতে বরপক্ষের রাহুল বাস্ফর (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ৬টার দিকে কুড়িগ্রাম পৌর এলাকার পুরাতন রেলস্টেশন সংলগ্ন মেথরপট্টির এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাহুল বাস্ফর গাইবান্ধা জেলার কাচারীবাজার এলাকার প্রদীপ বাস্ফরের ছেলে।

স্থানীয়রা জানায়, রবিবার রাতে গাইবান্ধা থেকে বরপক্ষের শতাধিক লোকজন আসে বিয়ে বাড়িতে। রাতভর নানা আনুষ্ঠানিকতার পর সকালে কনের বিদায়কালের নাচানাচিকে কেন্দ্র করে কনেপক্ষের এক প্রতিবেশীর সাথে বরপক্ষের রাহুল বাস্ফরের সংঘর্ষ বাধে। এসময় কনেপক্ষের এক প্রতিবেশীর ছুরিকাঘাতে বরপক্ষের রাহুল বাস্ফরের মৃত্যু হয়।

লালমনিরহাট থেকে আসা বরপক্ষের বিজয় ও রাজিন জানান, রাতভর স্টেজে গান ও নাচ চলছিল৷ আমরা কয়েকজন স্টেজের প্যান্ডেলে ঘুমাচ্ছিলাম। হঠাৎ জেগে দেখি দুপক্ষের মধ্যে সংঘর্ষ চলছে। তবে, সম্ভবত নাচানাচিকে কেন্দ্র করে এ সংঘর্ষের সৃষ্টি হয়েছে।

এবিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, বিয়ে বাড়ির অনুষ্ঠানে নাচানাচিকে কেন্দ্র করে কনেপক্ষের এক প্রতিবেশীর ছুরিকাঘাতে বরপক্ষের এক যুবকের মৃত্যুর ঘটনায় একজনকে শনাক্ত করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে এখনি তার নাম-পরিচয় বলা সম্ভব হচ্ছে না।