অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৯

0
.

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

জেলার হাটহাজারী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার উপজেলার চারিয়া বোর্ড স্কুল, নজুমিয়া হাট ও পৌর এলাকায় সংঘঠিত সড়ক দুর্ঘটনায় ৯ জনের মত আহত হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে হাটহাজারী নাজিরহাট মহাসড়কের চারিয়া বোর্ডস্কুল এলাকায় অটোরিকসা ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ঝিনু আক্তার (২৭) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার দুই শিশুসন্তান ও মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। নিহত গৃহবধু মেখল ইউনিয়নের রুহুল্লাপুর হাদী চান্দের বাড়ির প্রবাসী হাবিবুল্লাহ স্ত্রী।

জানা গেছে, বিকেল সাড়ে ৫ টার সময় নিহত গৃহবধু তার সন্তানদের নিয়ে চারিয়া এলাকা থেকে অটোরিকসা যোগে হাটহাজারীর দিকে আসছিল। রিকশা বোর্ডস্কুল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়।

স্থানীয়রা ঝিনু আকতার সহ আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ঝিনু আক্তারকে মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনায় আহতরা হলেন, নিহত গৃহবধুর সন্তান তাসনিয়া (৩) ও মহিদ (৮) ও মোটরসাইকেল আরোহী সাইফুল আমিন (১৮)।

এদিকে আজ সন্ধ্যায় হাটহাজারী রাউজান মহাসড়কের নাপিত ঘাটা এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে অজ্ঞাতনামা মোটরসাইকেল আরোহির মৃত্যু হয়েছে। ঘটনায় আরো এক ব্যক্তি আহত হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ হিমু মজুমদার মোটর সাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন।

এছাড়া হাটহাজারীর নজুমিয়াহাট (তদন্ত) কেন্দ্রের ইনচার্জ মো. মাহবুবুর রহমান জানান, সকাল সাড়ে সাতটায় উপজেলার নজুমিয়াহাটে একটি দাঁড়ানো কার্ভাডভ্যানকে একটি প্রাইভেটকার ধাক্কা দিলে আসিফ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. আলাউদ্দীন জানান, সকালে হাটহাজারী থেকে দূর্ঘটনায় আহত অবস্থায় ৬ জনকে চমেকে আনা হয়েছে। তার মধ্যে আসিফ নামে এক যুবককে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।