অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চুয়েটে অনুষ্ঠিত হলো কর্মচারীদের বার্ষিক মিলনমেলা

0
.

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর কর্মচারী সমিতির বার্ষিক মিলনমেলা আজ ২৪ ডিসেম্বর শনিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে সকালে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এরপর তিনি আনন্দর‌্যালির নেতৃত্ব দেন। র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মিলনমেলাস্থল তথা ক্যাম্পাসের স্টাফ ওয়েলফেয়ার অফিস সংলগ্ন বৈশাখী মঞ্চে গিয়ে সমাপ্ত হয়।

এরপর একের পর এক বসে বর্ণিল আয়োজনের পসরা। প্রীতিভোজ, দেশীয় খেলাধূলা, স্মৃতিচারণ, আনন্দময় আড্ডা, র‌্যাফল ড্র, সাংস্কৃতিক পরিবেশনায় মেতে উঠেন কর্মচারী সমিতিসহ চুয়েট পরিবারের বিপুল সদস্য। এ সময় রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, কর্মচারী সমিতির সভাপতি মো: জামাল উদ্দীন, সাধারন সম্পাদক হাবিবুল ইসলাম মিলুসহ বিভিন্ন বিভাগের প্রধান, অফিস প্রধান, শাখা প্রধান এবং স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

.

অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, সুষ্ঠু ও সৃন্দর পরিবেশে একটি সুখী পরিবার হিসেবে আমরা চুয়েটকে এগিয়ে নিতে চাই। আমাদের এ অগ্রযাত্রায় কর্মচারীগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন। বার্ষিক এই মিলন মেলার মাধ্যমে চুয়েট পরিবারের বন্ধন আরো সুদৃঢ় হবে বলে আমরা মনে করি। আমি এই মিলনমেলার সার্বিক সাফল্য ও সংশ্লিস্ট সকলের মঙ্গল কামনা করছি।

দিনব্যাপী আয়োজনের স্পন্সর হিসেবে অংশ নেয় কনফিডেন্স সিমেন্ট লি:, GPH ইস্পাত লি:, র‌্যাংগস প্রপার্টিজ, SARM, আরামিট গ্রুপ, রয়েল সিমেন্ট লি: এবং এক্সিম ব্যাংক লি:, পাহাড়তলী শাখা।