ই-কমার্স মেলার জমকালো আয়োজন কায়া ফ্যাশন নাইট

0
13281865_1310816055601335_2018487665_n
রাজধানীর ধানমণ্ডিস্থ সেলিব্রেটি কনভেনশন সেন্টারে চলছে ৩ দিন ব্যাপী ই কমার্স উৎসব

ই-কমার্সকে সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্য এবং জনপ্রিয় করার উদ্দেশ্যে রাজধানীতে শুরু হয়েছে তিন দিন ব্যাপী ই-কমার্স উৎসব। উৎসবের শেষ দিন থাকছে মিডিয়া পার্টনার ফ্যাশন ফেস্টিভ্যাল আয়োজিত জমকালো ফ্যাশন শো-“কায়া ফ্যাশন নাইট-২০১৬”।

কায়া ফ্যাশন নাইট-২০১৬ ম্যাগাজিন মিডিয়া পার্টনার লাইফস্টাইল এন্ড ফ্যাশন ম্যাগাজিন ক্লিক। গত বৃহস্পতিবার সকালে ধানমণ্ডিস্থ সেলিব্রেটি কনভেনশন সেন্টারে এ উৎসব শুরু হয়। মেলা চলবে শনিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা। তৈরি পোষাক শিল্প, পাট শিল্প, কুটির শিল্প, বুটিক শিল্প, বিভিন্ন ই-কমার্স সংশ্লিষ্ট সেবা, কম্পিউটারের ৫০টির অধিক স্টল রয়েছে মেলাতে।

uuuএছাড়া উৎসব উপলক্ষে প্রায় প্রতিটি স্টলেই থাকছে বিশেষ অফার। উৎসবে দেশের বিভিন্ন অঞ্চলের এবং বিভিন্ন সেক্টরের উদ্যোক্তাগণ অংশ গ্রহণ করছেন যারা ক্রেতা ও গ্রাহকদের সাথে সরাসির যোগাযোগের পাশাপাশি ই-কমার্সসহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহার করছেন। এছাড়াও থাকছে প্রতিদিন উদ্যোক্তাদের আড্ডা যার মাধ্যমে ই-কমার্স নিয়ে উদ্যোক্তাদের ভাবনা, চ্যালেঞ্জ ও সম্ভাবনা নিয়ে আলোচনা এবং দর্শনার্থীদের অংশগ্রহণের মাধ্যমে বিভিন্ন বিষয়বস্তু উঠে আসবে।

এছাড়াও আয়োজন করা হয়েছে ই-কমার্স বিষয়ক কর্মশালা, সেমিনার ও বি-টু-বি সভার।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন