অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চন্দনাইশে ছুরিকাঘাতে গৃহবধূ নিহত, স্বামী পলাতক

0
.

চট্টগ্রামের চন্দনাইশে রেজিয়া বেগম (৫৪) নামের এক গৃহবধূ ছুরিকাঘাতে নিহত হয়েছেন। তিনি এলাহাবাদ এলাকার রিকশাচালক আব্দুস সাত্তারের স্ত্রী।

শনিবার (৭ মে) রাতে উপজেলার পশ্চিম এলাহাবাদের বাতুয়ারপাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী আব্দুস সাত্তার
পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গৃহবধূ রেজিয়া বেগম শনিবার রাতে তার বাড়িতে ছুরিকাহত হন। এসময় তার কান্নাকাটিতে স্থানীয়রা ছুটে আসেন। তারা রেজিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর রাতে মারা যান রেজিয়া।

প্রতিবেশি একজন জানান, স্বামী-স্ত্রী দুজনই বয়স্ক। তাদের ৭ সন্তানের মধ্যে ঘটনার সময় কেউ ঘরে ছিলেন না। আব্দুর সাত্তার মসজিদে মাগরিবের নামাজ পড়ে ঘরে ফেরার পর রাজিয়া বেগমের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রাজিয়া বেগমের হাতে ও পিঠে ছুরিকাঘাত করেন আব্দুর সত্তার। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান রাজিয়া বেগম।

জানতে চাইলে চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, রাতে ছুরিকাঘাতে এক গূহবধূর আহত হওয়ার খবর পেয়ে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। আজ ভোরে তিনি হাসপাতালে মারা যান।তার স্বামীও ঘটনার পর থেকে পলাতক রয়েছে। ভুক্তভোগীর পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।