বোয়ালখালীতে আম গাছে উঠে অজ্ঞান যুবক, ৯৯৯ ফোন, উদ্ধার করল ফায়ার সার্ভিস

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : 

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় আম পাড়তে গাছে উঠে আটকা পড়া এক যুবক গাছের ওপরে অজ্ঞান হয়ে পড়েন। মো. সাহেদুল ইসলাম (২৮) এ যুবককে উদ্ধারের জন্য জাতীয় সেবা সংস্থা ৯৯৯ এ ফোন করার ফায়ার সার্ভিস টিম গিয়ে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার (৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার পশ্চিম সারোয়াতলী গ্রামে এ ঘটনা ঘটে।

বোয়ালখালী ফায়ার সার্ভিসের কর্মী মো. মোর্শেদ জানান, প্রায় ৩০ ফুট উঁচু একটি গাছে আম পাড়তে ওঠেন মো. সাহেদুল ইসলাম (২৮)। এর একপর্যায়ে সে আতঙ্কিত হয়ে গাছের ডালে আটকে পড়েন। তখন তিনি নিচে নামার চেষ্টা করেও ভয়ে পারছিলেন না। পরে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন করে সহায়তা চান। খবর পেয়ে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল গিয়ে তাকে উদ্ধার করে নিচে নামিয়ে আনে। সাহেদুল পশ্চিম সারোয়াতলী গ্রামের মৃত আবদুর নূরের ছেলে।

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মো. এনামুল হক ভূঁইয়া বলেন, ৯৯৯ থেকে খবর পেয়ে সাহেদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে ভয়ে গাছে আটকে পড়েছিল এবং বেহুশ হয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার দেবব্রত ভট্টাচার্য জানান, দুপুর দেড়টার দিকে অজ্ঞান অবস্থায় সাহেদুল নামের এক যুবককে হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা। তাকে পুরুষ ওয়ার্ডের ১৪ নাম্বার বেডে ভর্তি দিয়েছেন জরুরী বিভাগের চিকিৎসক।

কোন মন্তব্য নেই