অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পুলিশ সদস্যের কেটে নেয়া কবজি সফলভাবে প্রতিস্থাপন করা হয়েছে

0
.

চট্টগ্রামের লোহাগাড়ায় আসামীর দায়ের কোপে বিচ্ছিন্ন হয়ে যাওয়া পুলিশ কনেস্টেবল জনি খানের হাতের কব্জি প্রতিস্থাপন করা হয়েছে। ঢাকার একটি হাসপাতালে তার কব্জি প্রতিস্থাপন সফলভাবে সম্পন্ন হয়েছে বলে জানান পুলিশ।

ঘটনার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কনেস্টেবল জনিকে গতকাল রবিবার (১৫ মে) সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে চট্টগ্রাম থেকে ঢাকা নিয়ে যাওয়া হয়।

আজ সোমবার (১৬ মে) ঢাকা থেকে বিষয়টি নিশ্চিত করেছেন জনি খানের সঙ্গে থাকা লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভক্ত চন্দ দত্ত। তিনি জানান, গতকাল রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তার অস্ত্রোপচার শুরু হয়। শেষ হয় দিবাগত রাত আড়াইটার দিকে।

চিকিৎসকরা জানিয়েছেন অস্ত্রোপচারটি সফলভাবে সম্পন্ন হয়েছে। জনি খান বর্তমানে ভালো আছেন। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেছেন।

এর আগে রবিবার সকাল ১০টায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আধারমানিক লালারখিল এলাকায় আসামি ধরতে গিয়ে হামলার শিকার হন পুলিশসহ তিন জন।

আহতরা হলেন- লোহাগাড়া থানার কনস্টেবল মো. জনি খান (২৮), কনস্টেবল শাহাদত হোসেন (২৭) ও মামলার বাদী আবুল কাশেম (৪০)।এসময় আসামী কবির আহমদের দায়ের কোপে মো. জনি খানের হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।

এদিকে এ ঘটনার সঙ্গে জড়িত আসামী কবির আহমদের স্ত্রী রুবি বেগমকে বান্দরবান সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। কবির আহম্মদকেও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ।