অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাগরিকায় বাসের সঙ্গে পুলিশভ্যানের ধাক্কা, ১৩ শিল্প পুলিশ আহত

0
.

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার সাগরিকা এলাকায় শিল্প পুলিশের গাড়িতে বাসের ধাক্কায় ১৩ জন আহত হয়েছেন।  আহতরা সবাই শিল্প পুলিশের সদস্য। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার ( ২১) সকাল ৯টায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- শামীম হোসেন (২২), জসিম (২৩), রিমি (২২), মানিক (২৪), সালাউদ্দিন (২২), সৈকত (২২), মাহাবুল (২৬), সজীব (২১), জসিম (২৩), জান্নাত (২২), রুম্পা (২১), মাসুদ (২৩), উইনপ্রে (২২)

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, শিল্প পুলিশের একটি পিকআপ ভ্যানে করে পুলিশ সদস্যরা কাট্টলী থেকে পুলিশ সুপারের কার্যালয় খুলশীতে যাচ্ছিলেন। পথে সাগরিকা মোড় এলাকায় ১১ নম্বর রোডে চলাচলকারী একটি বাস পুলিশের পিকআপটিকে ধাক্কা দেয়। এতে শিল্প পুলিশের ১৩ জন সদস্য আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি আরও বলেন, ঘটনার পরই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। তাকে আটক করার চেষ্টা করা হচ্ছে।

পাহাড়তলী-হালিশহর এলাকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক শিল্পী রাণী দেবনাথ বলেন, প্যারেড শেষ করে তিনটি পিকআপ ভ্যান করে শিল্প পুলিশের ৩৯ সদস্য ফিরছিলেন। দুটি পিকআপ মূল সড়কে ওঠার সময় সিটি সার্ভিসের একটি বেপরোয়া বাস ধাক্কা দেয়। এসময় দুই পিকআপে থাকা পুলিশ সদস্যরা গুরুতর আহত হন। তাদের কারো মাথা ফেটেছে, কারো কোমর ভেঙেছে, কেউ মাথায় আঘাত পেয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, শনিবার দুপুরে শিল্প পুলিশের ১৩ সদস্যকে আহত অবস্থায় চমেক হাসপাতালে আনা হয়। তাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।