অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

খুলনায় ঘরে ঢুকে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

0
.

খুলনার বটিয়াঘাটা উপজেলায় এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

গৃহবধূর পরিবার সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ওই গৃহবধূ শিশু সন্তানকে নিয়ে ঘুমাচ্ছিলেন। এ সময় বাড়িতে ঘরের দরজা ভেঙে মুখোশধারী পাঁচ জন দুর্বৃত্ত ভেতরে প্রবেশ করে। ওই গৃহবধূকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে পালাক্রমে ধর্ষণ করে বলে দাবি করে তারা। শনিবার সকালে পাশের আত্মীয়রা এসে বিবস্ত্র ও অচেতন অবস্থায় ওই গৃহবধূকে দেখতে পান। পরে খবর পেয়ে তার স্বামী বাড়িতে এসে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন।

ভুক্তভোগী শারীরিক অবস্থা খুবই খারাপ। সুস্থ হয়ে আইনি সহায়তার জন্য থানায় যাবে বলে জানায় তার পরিবার।

এব্যাপারে বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ জালাল জানান, ধর্ষণ ঘটনার খবর পেয়েছি। এ বিষয়ে তদন্ত চলছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এদিকে গত ১৫ মে গভীর রাতে বটিয়াঘাটা থানায় ঘরে ঢুকে হাত-পা বেঁধে খালাতো দুই বোনকে সংঘবদ্ধভাবে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় পরদিন গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে র‌্যাব-৬ প্রধান দু’জন আসামিকে ও থানা পুলিশ এক আসামিকে গ্রেপ্তার করে।