বারইয়ারহাটে ‘ডাকাত’ সন্দেহে গণপিটুনী: ৩ র‌্যাব সদস্য আহত

0
.

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:
জেলার মীরসরাইয়ের বারইয়ারহাট পৌর এলাকায় ডাকাত সন্দেহে তিন ব্যক্তিকে গণপিটুনি দিয়েছে স্থানীয়রা। পরে জানা গেছে আহতরা র‌্যাব সদস্য।

আজ বুধবার (২৫ মে) সন্ধ্যায় বারইয়ারহাট পৌর বাজরে এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সার্কেল এসপি (মীরসরাই সার্কেল) লাবীব আব্দুল্লাহ।তিনি বলেন, আজ সন্ধ্যায় র‌্যাবের তিন সদস্যকে স্থানীয়রা মেরে আহত করেছেন। আমরা ঘটনাস্থলে আছি। আহতদের চিকিৎসার ব্যবস্থা করে বাকীটা দেখছি। বিস্তারিত পরে জানানো হবে।

আহত র‌্যাব সদস্যদের মধ্যে কাউসারকে (২৯) বারইয়ারহাট জেনারেল হাসপাতাল এবং মোখলেস (৩৩) ও পারভেজকে (২৮) বারইয়ারহাট মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, রাত ৮টার আগে বারইয়ারহাট পৌর বাজারের উত্তর পাশে একটি একটি প্রাইভেটকারকে অপর একটি মাইক্রোবাস ধাওয়া করে কয়েক রাউন্ড গুলি চালায়। তারা সবাই সাদা পোষাকে থাকায় স্থানীয়রা ডাকাত মনে করে পিটিয়ে আহত করে। এসময় অন্য একটি গাড়িতে র‌্যাবের পোশাক পরিহিত কয়েকজন এসে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আরেকজনকে জোরারগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে।

র‌্যাবের সদর কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার তাহিয়াত চৌধুরী বলেন, ঘটনা শুনে চট্টগ্রাম থেকে র‌্যাবের একটি টিম মীরসরাই যাচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

কোন মন্তব্য নেই