ডাকাত সন্দেহে গণপিটুনীতে আহত ২ র‌্যাব সদস্যকে হেলিকপ্টার যোগে ঢাকায় প্রেরণ

0
.

চট্টগ্রামের মীরসরাইয়ে ডাকাত সন্দেহে স্থানীয়দের গণপিটুনিতে আহত র‌্যাবের দুই সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

বুধবার (২৫ মে) রাত সাড়ে নয়টার দিকে ফেনী ভাষা শহীদ সালাম স্টেডিয়াম মাঠ থেকে র‌্যাবের নিজস্ব হেলিকপ্টারে করে তাদের ঢাকায় নেয়া হয়েছে।

.

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার চৌধুরী। তিনি বলেন, ফেনীর স্থানীয় হাসপাতাল থেকে আহত আমাদের দুই সদস্যকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়েছে।’

উল্লেখ্য, বুধবার রাত পৌণে ৮টার দিকে মীরসরাইয়ের বারইয়ারহাট পৌর বাজারের উত্তর পাশে একটি প্রাইভেটকার সন্দেহ হলে তাদের ডাকাত সন্দেহে গণপিটুনী দিয়ে দুই র‌্যাব সদস্যসহ ৩জনকে গুরুতর আহত করে স্থানীয়রা। আহত হলেন, কাউসার (২৯), মোখলেস উদ্দিন (৩৩) ও পারভেজ (২৮)।

এদিকে রাতে র‌্যাব-৭ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাতে র‌্যাবের একটি টিম মাদক ব্যবসার তথ্যসংগ্রহ করতে বারইয়ারহাট গেলে দুস্কৃতকারীরা পরিকল্পিকতভাবে ডাকাত ডাকাত চিৎকার করে র‌্যাব সদস্যদের উপর হামলা চালায়। এসময় পোষাকধারী অন্য একটি র‌্যাব টিম ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে। হামলায় ২ র‌্যাব সদস্যসহ ৩ জন গুরুত্বর আহত হয়েছে।

কোন মন্তব্য নেই