অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সিএমপিতে এসি ও এডিসি পদে রদবদল

0
.

বছরের শেষের দিকে এসে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)র সহকারী কমিশনারের (এসি) ও অতিরিক্ত উপ কমিশনার (এডিসি)র ১৩ পদে রদবদল করা হয়েছে। এর মধ্যে এসি পদে ৫টি এবং এডিসি পদে ৮টিতে রদবদল করা হয়।

বৃহস্পতিবার বিকালে সিএমপি কমিশনার পুলিশ কমিশনার ইকবাল বাহার রদবদলের এসব আদেশ দিয়েছেন বলে
জানান, সিএমপির’র অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আনোয়ার হোসেন।

সিএমপির সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, অতিরিক্ত উপকমিশনার (ট্রাফিক-পশ্চিম) পদ থেকে ছত্রধর ত্রিপুরাকে অতিরিক্ত উপকমিশনার (ডিবি-বন্দর) পদে। বন্দর জোনের অতিরিক্ত উপ কমিশনার জয়নুল আবেদীনকে অতিরিক্ত উপ কমিশনার (সরবরাহ) পদে, সিটি এসবির অতিরিক্ত উপ কমিশনার আরেফিন জুয়েলকে অতিরিক্ত উপ কমিশনার (বন্দর) পদে, ডিবি (বন্দর) থেকে অতিরিক্ত উপ কমিশনার নাজমুল হাসানকে অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) পদে, অতিরিক্ত উপ কমিশনার (সরবরাহ) দীপক জ্যোতি খীসাকে ট্রাফিক (পশ্চিম) পদে বদলী করা হয়েছে

এছাড়া পাঁচলাইশ জোনের আলোচিত সহকারী কমিশনার জাহাঙ্গীর আলমকে বদলি করা হয়েছে কোতোয়ালী জোনের সহকারী কমিশনার হিসেবে। সহকারী কমিশনার (ট্রাফিক-পশ্চিম) এএসএম মোবাশ্বের হোসাইনকে সরিয়ে বদলী হয়েছে পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার পদে। সহকারী কমিশনার (এমটি) ফারুক আহমেদ চৌধুরীকে বসানো হয়েছে ডিবি (পশ্চিম) পদে। সহকারী কমিশনার (ডিবি-পশ্চিম) উত্তম কুমার চক্রবর্তীকে বসানো হয়েছে সহকারী কমিশনার (আরও) পদে।

বন্দর জোনের সহকারী কমিশনার জাহেদুল ইসলামকে সহকারী কমিশনার (পিওএম) পদে বসানো হয়েছে। সহকারী কমিশনার (আরও) রতন কুমার দাস গুপ্তকে বদলি করা হয়েছে সহকারী কমিশনার (এস্টেট অ্যান্ড বিল্ডিং) পদে। সহকারী কমিশনার (সরবরাহ) কামরুল হাসানকে বন্দর জোনের সহকারী কমিশনারের দায়িত্ব দেওয়া হয়েছে। গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (আইসিটি ও পিআর) কাজল কান্তি চৌধুরীকে সহকারী কমিশনার (ডিবি-উত্তর) পদে বসানো হয়েছে।