অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

এরশাদের হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হতে হবে

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি:
এরশাদের হাতকে শক্তিশালী করতে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে নেতা কর্মীদেরকে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ন- মহাসচিব দিদারুল কবির দিদার।

জাতীয় পার্টির৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার বিকালে সীতাকুণ্ড জাতীয় পার্টির এক সভা তিনি প্রধান অতিথি বক্তব্য রাখেন।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি রেজাউল করিম বাহারের সভাপতিত্বে এবং সীতাকুন্ড উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ফসিউল আলমের সঞ্চালনায় স্থানীয় একটি চাইনিজ রেস্তোরাঁয় অনুষ্ঠিত কর্মী সভায় বক্তব্যে
রাখেন, উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি নুর নবী ভূইয়া,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রফিকুল আলম,
পৌরসভা জাতীয় পার্টির সভাপতি মানিক বড়য়া,সাধারণ সম্পাদক শওকত আলম, জাপা নেতা আনিচ, মাহবুব আলম, বদরুল ইসলাম কায়ছার, আরিফুল ইসলাম, ওমর ফারুক, জসিম উদ্দিন জেসী, মহসিন, সেলিম প্রমূখ।

সভায় বক্তারা বলেন,“জাতীয় পার্টি এমন একটি রাজনৈতিক সংগঠন যে সংগঠনের প্রতিটি নেতাকর্মী দুঃসময়ে সীতাকুন্ডের বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে দলের হয়ে হাল ধরেছেন। দলও তার যোগ্য সম্মান দিয়েছে জাতীয় পার্টির জন্য নিবেদিত প্রান দিদারুল কবির দিদারকে কেন্দ্রীয় কমিটির যুগ্ন- মহাসচিব নির্বাচিত করে। বক্তারা উপস্থিত সকল নেতাকর্মীকে সকল দ্বিধা ভুলে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করতে এবং আগামী ১লা জানুয়ারীর সম্মেলনকে সফল করতে অনুরোধ জানান।”কর্মীসভা শেষে দলীয় জাতীয় পার্টির সকল নেতাকর্মীর অংশগ্রহনে পৌরসদর বাজারে একটি আনন্দ মিছিল বের করেন।

এ সময় মিছিলটি পৌরসদরের উত্তর ও এবং দক্ষিণ বাজার এলাকা প্রদক্ষিণ করে পূনরায় সভাস্থলে এসে শেষ হয়।