অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কি অপরাধে খুন হল শিশু ওয়ালিদ!

0
নৃশংসতার শিকার শিশু মো. ওয়ালিদ।

চট্টগ্রামের হাটহাজারীতে নৃশংসতার শিকার হলেন সাড়ে ৩ বছরের শিশু মো. ওয়ালিদ। উপজেলার পূর্ব শিকারপুর এলাকায় গতকাল বুধবার বিকেলে শিশুটিকে গলা কেটে এবং শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

নিস্পাপ এই শিশুকে কেন খুন করা পৈশাচিক কায়দায়, কি তার অপরাধ, কারা তাকে খুন করলো এসব প্রশ্নেজ জবাব মিলছে না।

নিহত ওয়ালিদ ওই এলাকার প্রবাসী আবু জাফরের সন্তান।

কে বা কারা তাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে পুলিশ ও পরিবার এখনো জানতে পারেনি।

নিহত শিশুর চাচা মো. খোরশেদ জানান, ওয়ালিদের মা ও দাদি দুপুরে গোসল করতে পুকুরে গেলে কে বা কারা ঘরের ভেতর ঢুকে গলায়, পেটে ছুরিকাঘাতে নির্মমভাবে হত্যা করে শিশু ওয়ালিদকে। রক্তাক্ত অবস্থায় দ্রুত স্থানীয় একাধিক হাসপাতালে এবং পরে এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাটহাজারীর মদুনাঘাট পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক মুহাম্মদ মাহাবুব আলম বলেন, শিশুটির গলা, পেট এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ছুরিকাঘাত করা হয়েছে বলে ধারণা করছি। এ ব্যাপারে পুলিশ অনুসন্ধান করছে।

তিনি আরও বলেন, শিশুটির মৃত্যুতে পরিবারের সদস্যরা ভেঙে পড়েছেন কান্নাকাটি করছেন। যার কারণে কেউ মামলা করতে আসতে পারেননি। স্বজনরা এলেই মামলা নেওয়া হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশের এই কর্মকর্তা বলেন, এই ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্তে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।