নানীকে ঘুমের ঔষধ খাইয়ে নাবালিকা নাতনীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

0

 

.

চট্টগ্রামের হাটহাজারীতে নানীকে ঘুমের ঔষধ খাইয়ে ৬ষ্ঠ শ্রেনীতে পড়ুয়া ছাত্রীকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মোঃ আসিফ হোসেন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ ।

ধৃত আসিফ হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের মোঃ ইয়াকুবের ছেলে।

আজ শুক্রবার সন্ধ্যায় র‌্যাব-৭ এ পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‌্যাব জানায়, ধর্ষিতা নাবালিকা মেয়েকে স্কুলে যাওয়া আসার পথে এলাকার যুবক আসিফ (২২) রাস্তাঘাটে প্রায়ই উত্যাক্ত করত। চলতি বছরের ১ ফেব্রুয়ারি আসিফ পূর্ব পরিকল্পিতভাবে মেয়েটিকে ১০টি ঘুমের ট্যাবলেট দিয়ে তার নানীকে খাওয়াতে বলে এবং তার কথামত কাজ না করলে জানে মেরে ফেলার হুমকি দেয়। মেয়েটি ভয়ে সেদিন রাত ৮টার দিকে তার নানীকে প্রেসার ও গ্যাষ্টিকের ট্যাবলেটের কথা বলে দুটি ঘুমের ট্যাবলেট খাওয়ালে ভিকটিমের নানী ঘুমিয়ে পড়ে। এরপর রাত প্রায় ৯টার দিকে আসিফ পূর্ব পরিকল্পিতভাবে ঘরে ঢুকে তার ইচ্ছার বিরুদ্ধে নাবালিকা মেয়েকে জোরপূর্বক ধর্ষন করে। এরপর ১৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত বিভিন্ন সময়ে আসিফ মেয়েকে মৃত্যুর ভয় দেখিয়ে একাধিকবার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে বলে মেয়েটির মা হাটহাজারী থানায় মামলা করে।

র‌্যাব-৭ এর সহকারী পরিবালক (মিডিয়া) নুরুল আবছার জানান,

এ ঘটনা জানার পর মেয়েটির মা তার নাবালিকা মেয়ের ঘটনার সুষ্ঠু বিচার ও আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি অভিযোগ দায়ের করে। এর প্রেক্ষিতে র‌্যাব গোপন খবরের ভিক্তিতে হাটহাজারী থানাধীন সরকারহাট এলাকায় অভিযান চালিয়ে আসামী মোঃ আসিফ হোসেন গ্রেপ্তার করে। পরবর্তীতে স্বীকার করে যে, নাবালিকা মেয়েটিকে সে ভয় দেখিয়ে পরিকল্পিতভাবে একাধিকবার জোরপূর্বক ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করেছে।

কোন মন্তব্য নেই