অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম প্রেসক্লাব নির্বাচনে ভোট গণনা চলছে

0
.

চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বেলা ৪টা পর্যন্ত। বিকেল ৫টা থেকে চলছে ভোট গণনা।

প্রেসক্লাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এবারের নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

এবারের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন বর্তমান সভাপতি কলিম সরওয়ার, সাবেক সভাপতি আলী আব্বাস, সাবেক সাধারণ সম্পাদক এজাজ ইউসুফী।

সিনিয়র সহ সভাপতি পদে প্রার্থী হয়েছেন কাজী আবুল মনসুর ও নাজিমুদ্দীন শ্যামল প্রার্থী হয়েছেন। সহ সভাপতি পদে মনজুর কাদের মনজু, মো. আবিদ হোসেন এবং স ম ইব্রাহীম।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মো. খোরশেদ আলম, মোহাম্মদ হাসান ফেরদৌস, শুকলাল দাশ ও সালাহউদ্দিন মো. রেজা।

যুগ্ম সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী ও মহসীন কাজী, অর্থ সম্পাদক পদে আলমগীর সবুজ, তাপস বড়ুয়া রুমু ও দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক পদে কল্যাণ চক্রবর্তী ও শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক পদে গোলাম মাওলা মুরাদ ও নজরুল ইসলাম লড়ছেন।

পাঠাগার সম্পাদক পদে মো. শওকত ওসমান, মো. শহীদুল ইসলাম ও রাশেদ মাহমুদ। সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন খোকন, মোহাম্মদ শাহ আজম ও রোকসারুল ইসলাম। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে হোসাইন তৌফিক ইফতিখার ও মিন্টু চৌধুরী প্রার্থী হয়েছেন।

প্রেসক্লাবের ৪টি কার্যকরী সদস্য পদের জন্য লড়ছেন ৯ জন। তারা হলেন, মোয়াজ্জেমুল হক, শামসুল হক হায়দরী, ফারুক ইকবাল, শহীদ উল আলম, হেলাল উদ্দিন চৌধুরী, মো. শামসুল ইসলাম, মো. আইয়ুব আলী, রতন কান্তি দেবাশীষ ও সহিদুল ইসলাম সহিদ ।