অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম প্রেসক্লাব নির্বাচনে কলিম সরওয়ার সভাপতি শুকলাল সা. সম্পাদক নির্বাচিত

4

 

                                  সভাপতি কলিম সরওয়ার                                      সাধারণ সম্পাদক শুকলাল দাশ

চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে কলিম সরওয়ার পূনরায় সভাপতি নির্বাচিত হয়েছে। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শুকলাল দাশ।

শনিবার রাতে প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ওমর কায়সার ফল ঘোষণা করেন।

নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে কাজী আবুল মনসুর, সহ সভাপতি পদে মনজুর কাদের মনজু, যুগ্ম সম্পাদক পদে চৌধুরী ফরিদ নির্বাচিত হয়েছেন। এছাড়া অর্থ সম্পাদক পদে দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদ রোকসারুল ইসলাম, প্রচার সম্পাদক মিন্টু চৌধুরী জয়ী হন।

চট্টগ্রাম প্রেসক্লাবের নবনির্বাচিত সকল কর্মকর্তা।

চার কার্যনির্বাহী সদস্যর পদে জয়ী হয়েছেন শামসুল ইসলাম, মোয়াজ্জেমুল হক, শহীদ উল আলম ও হেলাল উদ্দিন চৌধুরী। এর আগে শনিবার সকাল নয়টা থেকে শুরু হয় নির্বাচন। একটানা ভোটগ্রহণ চলে বিকেল চারটা পর্যন্ত।

এতে প্রেসক্লাবের ২৩৪ জন স্থায়ী সদস্যর মধ্যে ২২৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন বলে জানান নির্বাচন কমিশনার ওমর কায়সার।

১৫টি পদের বিপরীতে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। সভাপতি পদে প্রেসক্লাবের সাবেক সভাপতি আলী আব্বাস, সাবেক সাধারণ সম্পাদক এজাজ ইউসুফী ও সভাপতি কলিম সরওয়ার নির্ববাচন করেন। সিনিয়র সহ সভাপতি পদে কাজী আবুল মনসুর ও নাজিমুদ্দীন শ্যামল, সহ সভাপতি পদে মনজুর কাদের মনজু, মো. আবিদ হোসেন এবং স ম ইব্রাহীম এবং সাধারণ সম্পাদক পদে মো. খোরশেদ আলম, মোহাম্মদ হাসান ফেরদৌস, শুকলাল দাশ ও সালাহউদ্দিন মো. রেজা প্রতিদ্বন্দ্বিতা করেন। যুগ্ম সম্পাদক পদে লড়েছেন চৌধুরী ফরিদ ও মহসীন কাজী।

৪ মন্তব্য
  1. Chowdhury Ahasan Khurram বলেছেন

    শুভেচ্ছাভিনন্দন

  2. Belayet Hossain Bulu বলেছেন

    চট্টগ্রাম মহানগর ছাত্রদলের পক্ষ থেকে অভিনন্দন।

  3. Golam Faruq Dulal বলেছেন

    অভিনন্দন উভয়কে

  4. Mahbubur Rahman বলেছেন

    অভিনন্দন