অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরী ও লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

0
.

চট্টগ্রাম মহানগরীর ফিশারীঘাট ও জেলার লোহাগাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এর মধ্যে নগরীতে ট্রাক চাপায় তৃপ্তি ধর (৩৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত এবং লোহাগাড়ার চুনতি এলাকায় বাসের ধাক্কায় মনোয়ারা বেগম (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছে।

আজ শনিবার (২৫ জুন) দুপুরে এসব দুর্ঘটনায় ঘটে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, পুরাতন ফিশারীঘাট মেরিনার্স রোডের জোড়া ব্রীজের ওপর ট্রাকের চাপায় তৃপ্তি ধর নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়। পরে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘাতক ট্রাকটি (সাতক্ষীরা-ট- ১১০৫০১) জব্দ ও ট্রাক চালক মো.আলমগীরকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, নগরীর কোতোয়ালী থানার পুরাতন ফিশারীঘাট মেরিনার্স রোডের জোড়া ব্রীজের ওপর ট্রাকের ধাক্কায় নিহত তৃপ্তি ধর, কুমিল্লা জেলার দেবীদ্বার থানার বড়শালঘর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডে। তার বাবার নাম মৃত ভজন চন্দ্র সূত্রধর। তিনি নগরের কোতোয়ালী থানার নন্দনকানন দুই নম্বর গলি অপূর্ব চৌধুরী বিল্ডিং এর ৫ম তলায় বসবাস করতেন।

এদিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়ার চুনতি হাজির রাস্তার মাথায় বাসের ধাক্কায় মনোয়ারা বেগম (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছে।

আজ শনিবার (২৫ জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনোয়ারা বেগম, লোহাগাড়া থানার আধুনগর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের হাজির পাড়া এলাকার জসিম উদ্দিনের স্ত্রী।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদ আহমেদ বলেন, বাসের ধাক্কায় মনোয়ারা বেগম নামে এক পথচারী আহত হয়। তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসটি জব্দ করা হয়েছে।