আদালতে ধর্ষিতাকে বিয়ে করে জামিন পেল বাঁশখালীর যুবক

0
.

আদালতে কাজী ডেকে ভিকটিম কিশোরীকে বিয়ে করে ধর্ষণ মামলায় জামিন পেয়েছে বাঁশখালীর মো. সাকিব (২২) নামে এক যুবক।

আজ রবিবার (২৪ জুলাই) চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভূঞার আদালত জামিন শুনানিতে বিয়ের শর্তে জামিন মঞ্জুর করেন। পরে জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর উদ্যোগে কাজী ও ইমাম ডেকে নিয়ে পুলিশ প্রহরায়েএ বিয়ে সম্পন্ন হয়।

জেলা পিপি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

জানাগেছে, ভিকটিম কিশোরী (১৫) জেলার বাঁশখালী পৌর সভায় অবস্থিত বাঁশখালী উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। আসামী এই উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের আকবরশাহ ঘোনার ছৈয়দ নুরুরের বেকার পুত্র।

আদালত সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাঁশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীর সঙ্গে যুবক সাকিবের প্রেমের সম্পর্ক হয়। এ নিয়ে ছাত্রীর পরিবারের পক্ষ থেকে যুবককে সতর্ক করা হয়। গত ১১ এপ্রিল প্রেমের প্রলোভন দেখিয়ে স্কুলের ক্লাস শেষে স্কুলগেট থেকে সিএনজি অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষণ করে ওই ছাত্রীকে। এ ঘটনায় ছেলে, ছেলে মা-বাবাকে আসামি করে গত ১৩ এপ্রিল বাঁশখালী থানায় ছাত্রীর মা মামলা করেন। পরে পুলিশ ১৩ এপ্রিল বাঁশখালী থানা পুলিশ কক্সবাজারের চকরিয়া থেকে আসামী সাকিবকে গ্রেপ্তার করে আতালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

আসামি পক্ষের আইনজীবী মো. ফোরকান উদ্দীন খোকন বলেন, মামলার বাদী ও আসামি পক্ষের মধ্যে আপোস হয়েছে। আগে থেকে আসামির বিয়ের যাবতীয় কাজ সম্পন্ন করা হয়। আদালতে বিয়ের কাবিননামায় স্বাক্ষর করে বিয়ে সম্পন্ন হয়েছে। আদালতে বিয়ের শর্তে অস্থায়ী জামিন মঞ্জুর করেছেন।

কোন মন্তব্য নেই