অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

টেকনাফ ছাড়লেন সাংবাদিককে গালাগাল করা সেই ইউএনও

0
.

ফোনালাপে সাংবাদিকের সঙ্গে অশোভন আচরণ করা কক্সবাজারের টেকনাফের ইউএনও মোহাম্মদ কায়সার খসরু অবশেষে টেকনাফ ছেড়েছেন।

বিভাগীয় কমিশনারের আদেশে মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ এরফানুল হক চৌধুরীকে তিনি দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিন আল পারভেজ বলেন, আপাতত টেকনাফে নতুন করে ইউএনও নিয়োগ না হওয়া পর্যন্ত দায়িত্ব দেয়া হয়েছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ এরফানুল হক চৌধুরীকে। ইউএনও কায়সার খসরু আপাতত চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে থাকবেন।

টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ এরফানুল হক চৌধুরী বলেন, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তার (ইউএনও) কাছ থেকে দায়িত্ব বুঝে নিয়েছি।

কক্সবাজারের একজন সাংবাদিককে গালাগাল করার অভিযোগে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরুকে প্রত্যাহার করে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করার নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার (২৫ জুলাই) সচিবালয়ে মন্ত্রীসভার বৈঠকের সিদ্ধান্ত জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রীপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এসব কথা জানান। তিনি বলেন, ইতিমধ্যে টেকনাফের ইউএনওকে ওএসডি করা হয়েছে। এখন উচ্চ আদালত কী নির্দেশনা দেন, সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।