অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ট্রেন-মাইক্রোর সংঘর্ষে নিহত ১১ জনের মধ্যে ৯ জনের পরিচয় মিলেছে

0
.

জেলার মীরসরাইয়ের ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া পর্যটকবাহী মাইক্রোবাসের নিহত ১১ জনের মধ্যে ৯ জনের পরিচয় মিলেছে। এঘটনায় আহত হয়েছে আরো ৬জন। তারা সবাই হাটহাজারী উপজেলার ‍‌‍”আর এণ্ড জে” নামক একটি কোচিং সেন্টারের ছাত্র-শিক্ষক বলে জানা গেছে।

আহত ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ৯জন হলেন কোচিং সেন্টারের চার শিক্ষক ও নগরীর বায়োজিদ থানা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ওয়াহিদুল আলম জিসান। সজীব, রাকিব এবং রেদোয়ান। এছাড়া কেএস নজুমিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী হিশাম, আয়াত, মারুফ, তাসফির, হাসান।

.

আহত ছয়জন হলেন- মাইক্রোবাসের হেলপার তৌকিদ ইবনে শাওন (২০), একাদশ শ্রেণির শিক্ষার্থী মো. মাহিম (১৮), তানভীর হাসান হৃদয় (১৮), মো. ইমন(১৯), এসএসসি পরীক্ষার্থী তসমির পাভেল (১৬) ও মো. সৈকত (১৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকলের বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমান বাজার খন্দকিয়ায়। আজ শুক্রবার (২৯ জুলাই) এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে কোচিং সেন্টারের চার শিক্ষক জিসান, সজীব, রাকিব এবং রেদোয়ান মীরসরাইয়ে খৈয়াছড়া পানির ঝর্ণা দেখতে যান। সেখান থেকে ফেরার পথে ট্রেন দুর্ঘটনার শিকার হন।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শহিদুল আলম বলেন, ‘আর এণ্ড জে কোচিং সেন্টারের শিক্ষক ও ছাত্ররা সেখানে ঘুরতে গিয়েছিলেন। গাড়িতে কোচিং সেন্টারের ৪ জন শিক্ষক ছিল। বাকিরা শিক্ষার্থী ছিল।’

নিহত এসএসসি পরীক্ষার্থী হিশামের বন্ধু সাজিদ বলেন, ‘আমারও ওদের সঙ্গে যাওয়ার কথা ছিল। কিন্তু আজকে ফুটবল টুর্নামেন্ট থাকায় আমি আর যাই নাই। আমি আমার বন্ধুদের হারিয়ে ফেললাম। ওরা আর ওদের দেখতে পাবো না বলেন কান্নায় ভেঙে পড়েন তিনি।