পটিয়ায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার, সংগঠন থেকে অব্যাহতি

0
.

চট্টগ্রামে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আতিকুর রহমান প্রকাশ গাজী আলভী নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার আতিকুর রহমান পটিয়া পটিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের উজিরপুর এলাকা থেকে সহযোগীসহ তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে ইয়াবাসহ গ্রেপ্তারের পর সংগঠন থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আজ বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে অব্যাহতি দেয়ার বিষয়টি গণমাধ্যমকে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে আতিকুর রহমান আলভীকে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। এছাড়া স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের বরাবর সুপারিশ করা হয়েছে ।

পুলিশ জানায়, মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামের পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়ন থেকে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ছাত্রলীগের এ নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।

পটিয়া থানার এসআই আহসান হাবিব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ছাত্রলীগ নেতা আতিকুর রহমান প্রকাশ গাজী আলভী ও আশরাফুল ইসলাম প্রকাশ শাওনকে ১ হাজার ৪০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

কোন মন্তব্য নেই